আমিরাতে নিখোঁজ ওয়াসিমের খোঁজ মিলেছে

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৯:০৩ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০১৭

সংযুক্ত আরব আমিরাতে কর্মরত ওয়াসিম প্রামানিক (৩১) নামে একজন বাংলাদেশি শ্রমিক গত ৩০ আগস্ট কর্মস্থল থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছিলেন। অবশেষে এই প্রবাসীর সন্ধ্যান মিলল দুবাইয়ের রাশেদ হাসপাতালে।

সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন বলে জাগো নিউজকে জানিয়েছেন দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কনস্যুলেট জেনারেলের প্রথম সচিব (শ্রম) একেএম মিজানুর রহমান।

তিনি বলেন, ওই হাসপাতালের সাইক্রিয়াটিক সেকশনের ২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন ওয়াসিম। কনস্যুলেট জেনারেল শুক্রবার ও শনিবার সরকারি ছুটি হওয়ায় আগামী রোববার (১০ সেপ্টেম্বর) কনস্যুলেটের কর্মকর্তারা ওয়াসিমকে দেখতে যাবেন।

ওয়াসিম কিছুটা সুস্থ হলে দেশে পাঠানোর ব্যবস্থা নেয়া হবে বলে জানান প্রথম সচিব (শ্রম) একেএম মিজানুর রহমান।

ওই শ্রমিকের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার মিলকুরিয়া গ্রামে। তার বাবার নাম মৃত আব্দুল সামাদ প্রামানিক। তিনি গত ২৮ আগস্ট দেশ থেকে ছুটি শেষে আমিরাতে আসেন।

দুবাই আল কুজে কোমেটু কোম্পানিতে কর্মরত ছিলেন। ওয়াসিম মানসিকভাবে ভারসাম্যহীন হওয়ায় দেশে গিয়ে ১৮ দিন থেকে চিকিৎসা করান। অনেকটা সুস্থ হওয়ার পর আমিরাতে এসে আবার অসুস্থ হয়ে যান।

বিএ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :