প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়ের সচিবকে রিয়াদ স্কুলের সংবর্ধনা

আব্দুল হালিম নিহন
আব্দুল হালিম নিহন , সৌদি আরব প্রতিনিধি
প্রকাশিত: ০১:৪২ এএম, ১৪ মার্চ ২০১৮ | আপডেট: ০১:৪৮ এএম, ১৪ মার্চ ২০১৮

সৌদি আরব সফররত প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ড. নমিতা হালদারকে সংবর্ধনা দিয়েছে রিয়াদ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ বাংলা শাখা।

স্কুলের বিওডি চেয়ারম্যান মোস্তাক আহমেদ সভাপতিত্বে ও আব্দুল হাকিমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ড. নমিতা হালদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিরেক্টর জেনারেল মো. সেলিম রেজা, মোহাম্মদ আমিনুল ইসলাম, মোসারফ হোসেন, রিয়াদ দূতাবাসের কার্যালয় প্রধান ড. মো. ফরিদ উদ্দিন, লেবার কাউন্সেলর সারওয়ার আলম, স্কুলের ভাইস চেয়ারম্যান নুরুল আমিন, বিওডি সদস্য রফিকুল ইসলাম, শফিকুল সিরাজুল হক, রিয়াদ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি ও সৌদি আরব বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. আব্দুস সালাম, ফ্রেন্ডস অব বাংলাদেশের সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন স্কুলের শিক্ষার্থীরা। অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি এবং বিশেষ অতিথিরা।

অনুষ্ঠানে ২০১৭-১৮ সালের বার্ষিক ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি। মানপত্র পাঠ করেন স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল বদরুল আলম।

অনুষ্ঠানে স্কুলের শিক্ষার্থী অভিভাবকসহ রিয়াদের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিএ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com