ইতালিস্থ বরিশাল বিভাগ সমিতির সম্পাদক মিন্টু, জেলার সভাপতি ফিরোজ

জমির হোসেন
জমির হোসেন , ইতালি প্রতিনিধি ইতালি
প্রকাশিত: ১০:১৮ এএম, ২২ মার্চ ২০১৮ | আপডেট: ১২:১৮ পিএম, ২২ মার্চ ২০১৮

ইতালিস্থ বরিশাল বিভাগ সমিতির সাধারণ সম্পাদক হিসেবে এম এ রব মিন্টু এবং জেলা সমিতির সভাপতি পদে ফিরোজ খানের নাম ঘোষণা করা হয়েছে। গত ১৮ মার্চ সন্ধ্যায় প্রেনেসতিনার একটি রেস্টুরেন্টে আয়োজিত সমিতির সাধারণ সভায় তাদের নাম ঘোষণা করা হয়।

দীর্ঘ দিন ধরে বরিশাল বিভাগ সমিতির সাধারণ সম্পাদক ও জেলা সমিতির সভাপতি পদ শূন্য থাকায় এই পদ দুটিতে কো-অব করার লক্ষ্যে এই সভা ডাকা হয়। সভায় সভাপতিত্ব করেন ইতালিস্থ বরিশাল বিভাগ সমিতির সভাপতি নজরুল ইসলাম মাঝি।

বরিশাল বিভাগ সমিতির সাধারণ সম্পাদক পদে এম এ রব মিন্টুর নাম প্রস্তাব করেন সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনিসুজ্জামান। এছাড়া ইতালিস্থ বরিশাল জেলা সমিতির সভাপতির শূন্য পদে ফিরোজ খানের নাম প্রস্তাব করেন সমিতির উপদেষ্টা ফয়েজ আহমেদ ফয়সাল। এসময় উভয় নামই সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

পরে বিভাগ সমিতির সাধারণ সম্পাদক পদে এম এ রব মিন্টু এবং জেলা সমিতির সভাপতি পদে ফিরোজ খানের নাম ঘোষণ করেন বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি ও বরিশাল বিভাগ সমিতির উপদেষ্টা জি এম কিবরিয়া।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ বলেন, শিগগিরই বিভাগের সকল জেলাভিত্তিক কমিটি করা হবে। বিভাগের আওতাধীন সকল ইউনিটের কমিটি পূর্ণাঙ্গ হলেই সভাপতি ও সম্পাদক বিভাগ সমিতির কমিটি গঠনে উপদেষ্টাদের সহযোগিতা নিয়ে আহ্বায়ক কমিটি করার সিদ্ধান্ত নেয়া হবে।

এমবিআর/আরআইপি

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com