শেখ হাসিনার সফর উপলক্ষে অস্ট্রেলিয়া আ.লীগের মতবিনিময়

মো. আবুল কালাম আজাদ
মো. আবুল কালাম আজাদ মো. আবুল কালাম আজাদ , অস্ট্রেলিয়া প্রতিনিধি অস্ট্রেলিয়া
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ২৫ এপ্রিল ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অস্ট্রেলিয়ার সিডনিতে সফর উপলক্ষে মতবিনিময় সভা করেছে অস্ট্রেলিয়া আওয়ামী লীগ। সভায় অস্ট্রেলিয়া আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পেশাজীবী, সামাজিক সংগঠন এবং মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন।

অস্ট্রেলিয়া আওয়ামী লীগ সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলী শিকদারের পরিচালনায় বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রেলিয়ার সভাপতি ড. রতন কান্ডু, আওয়ামী লীগ সিডনি শাখার সভাপতি গাউসুল আলম শাহাজাদা, আওয়ামী লীগ সিডনি শাখার সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ।

এছাড়া আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার সাংগঠনিক সম্পাদক মোসলেহুর রহমান খুসব, সাংগঠনিক সম্পাদক দিদার হোসেন, সহ-সাধারণ সম্পাদক এমদাদুল হক, অস্ট্রেলিয়া ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম রুবেল, আওয়ামী লীগ সিডনি শাখার যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার তারিক হাসান লিপু, সহ-সভাপতি জহির উদ্দীন সরকার, সহ-সভাপতি আলতাফ হোসেন লাল্টু, শিল্প ও বাণিজ্য সম্পাদক হাজী দেলোয়ার হোসেন, এম এ গনি প্রমুখ।

jagonews24

সভাপতির বক্তব্যে সিরাজুল হকে বলেন, জননেত্রী শেখ হাসিনার দেখা পাওয়ার জন্য অস্ট্রেলিয়া আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা কাজ করছে। প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনার মাধ্যমে দল ও নেত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করা হবে।

আওয়ামী লীগ কর্মী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যেন অস্ট্রেলিয়া আওয়ামী লীগের পক্ষ থেকে 'বাংলার রাণী' ঘোষণা করে ক্রেস্ট প্রদান হয়। তার মতামতকে বিবেচনায় রাখা হয়েছে।

উল্লেখ্য, সফল নারী নেত্রী হিসেবে ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্মেলন উপলক্ষে প্রধানমন্ত্রী আগামী ২৬ থেকে ২৯ এপ্রিল অস্ট্রেলিয়ার সিডনি সফর করবেন।

আগামী ২৮ এপ্রিল সন্ধ্যা ৬টায় সোফিটেল সিডনি ওয়েটওর্থ হোটেলে এ গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে।

এমআরএম/আরআইপি

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :