রিয়াদে নোয়াখালী প্রবাসীকল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী

আব্দুল হালিম নিহন
আব্দুল হালিম নিহন , সৌদি আরব প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ২৩ জুন ২০১৮ | আপডেট: ১০:০০ পিএম, ২৩ জুন ২০১৮

সৌদি আরবের রিয়াদে ওলাইয়া কম্পিউটার মার্কেট বৃহত্তর নোয়াখালী প্রবাসীকল্যাণ সমিতির উদ্যেগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি আব্দুজ জাহেরের সভাপতিত্বে মো. সারোওয়ার ও সাহাদাত শাহ’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মো. সফিক আহমেদ।

jagonews24

অনুষ্ঠানে বক্তব্য রাখেন রোকন উদ্দিন, লুতফুর রহমান, নূরুল আফসার বাদল, মো. মোস্তফা, মিল্লাত হোসেন, নুর উদ্দিন আবু তাহের মোশারফ হোসেন খান।

jagonews24

ওলাইয়া কম্পিউটার মার্কেটের ব্যবসায়ী এবং কর্মরত প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিল চোখে পড়ার মতো। উপস্থিত বাংলাদেশিদের জন্য ফুটবল, হাড়ি ভাঙা, চ্যার খেলা, রেফেল ড্রসহ রাখা হয়েছিলো বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা।

jagonews24

ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় সমিতির পক্ষ থেকে। সন্ধ্যা থেকে রাতভর চলা অনুষ্ঠানে আগত অতিথিরা এমন আয়োজন দেখে আয়োজকদের ধন্যবাদ জানান এবং প্রশংসা করেন। বছরের বিশেষ কিছু দিনে আনন্দমুখর এমন আয়োজনের প্রবাসীদের জন্য প্রবাসের মাটিতে নিয়মিত হওয়া দরকার বলে জানান অনেকে।

এমআরএম/আরআইপি

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com