কাতারে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত   

আনোয়ার হোসেন মামুন
আনোয়ার হোসেন মামুন আনোয়ার হোসেন মামুন , কাতার প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ০৪ এপ্রিল ২০১৯

মধ্যপ্রাচ্যের দেশ কাতারে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল প্রবাসী দুই বাংলাদেশির। নিহতরা চট্টগ্রামের রাউজান ও ফটিকছড়ি উপজেলার বাসিন্দা। এ ঘটনায় আরও দুই বাংলাদেশি আহত হয়েছেন। 

বুধবার (৩ এপ্রিল) স্থানীয় সময় বিকেলে কাতারের রাজধানী দোহার আবু হামোড় এলাকায় একটি প্রাইভেটকার পেছন থেকে বাংলাদেশিদের বহনকারী গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজন মারা যান।

নিহতরা হলেন- চট্টগ্রামের রাউজান উপজেলার উত্তর সর্দার আমিন মুন্সি বাড়ির মোহাম্মদ সিরাজ, ফটিকছড়ি উপজেলার ধর্মপুর সাইফুর বাড়ির মোহাম্মদ জাহেদ। 

নিহতদের মরদেহ স্থানীয় দোহা হামাদ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  

গুরুতর আহত দুজন জমির উদ্দিন ও সৈয়দ হোসেন মিয়া স্থানীয় দোহা হামাদ হাসপাতালে চিকিৎসাধীন। আহত দুজনের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ধর্মপুরে।  

কাতারে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর রবিউল ইসলাম জানান, নিহত দুজনের মরদেহ দ্রুত দেশে তাদের পরিবারের কাছে পাঠানো হবে। ধাক্কা দেয়া প্রাইভেটকারের মালিকের কাছে ক্ষতিপূরণ আদায় করতে ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান। 

এসআর/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :