জর্ডানে হৃদয়ে বাংলাদেশ সংগঠনের আয়োজনে ইফতার মাহফিল

সেলিম আকাশ
সেলিম আকাশ সেলিম আকাশ , জর্ডান প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৪৬ এএম, ২৫ মে ২০১৯

জর্ডানে হৃদয়ে বাংলাদেশ সংগঠনের আয়োজনে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ মে) জর্ডানের মার্কাতে অরকিদা কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা আবুল কাশেম। পরিচালনা করেন সংগঠনের সভাপতি ওয়াসিম স্বপন। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আলমগীর, রহিম, রিমন, হুমায়ুন, হাসান, রিপন, রমজান আলী, পান্নু, মাসুদ রনি, জসিম, কাউসার, বাদশা, ইমরান।

এ সময় অন্যদের মধ্যে বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব মোহাম্মদ মনিরুজ্জামান, দূতাবাস প্রধান সালেহা মোজাম্মেল, ব্যবসায়ী নূর আলম, মো. ওয়ালিদ, জর্ডানের ফজিলাতুন্নেছা ফাউন্ডেশনের সদস্যবৃন্দ, জর্ডানের প্রবাসী সবুজ বাংলা ডান্স ক্লাব, আম্মানের বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারা জর্ডানের প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

ইফতারের আগে সকল প্রবাসী বাংলাদেশিসহ দেশ জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। অনুষ্ঠানে পবিত্র কুরআন তেলায়াত এবং দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জর্ডান তাবলীগ জামাতের আমির শেখ জামাল।

এসআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :