সেভ হিউম্যানিটি অস্ট্রিয়ার চ্যারিটি ইফতার মাহফিল

হাসান তামিম
হাসান তামিম হাসান তামিম ভিয়েনা
প্রকাশিত: ০৫:৪৩ এএম, ০৩ জুন ২০১৯

সেভ হিউম্যানিটি অস্ট্রিয়ার চ্যারিটি ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ মে) রাজধানী ভিয়েনার মুসলিম সেন্টারের হলরুমে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইঞ্জিনিয়ার রবিউল আলমের সভাপতিত্বে এবং সাইদুর রহমান বকুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেভ হিউম্যানিটি অস্ট্রিয়ার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, এশিয়ান ইসলামিক কমিউনিটির প্রেসিডেন্ট এবং ইসলামিক রিলিজিয়াস অথরিটি অস্ট্রিয়ার সুপ্রিম কাউন্সিলের সদস্য ইঞ্জিনিয়ার হাসিম মোহাম্মদ।

Viena

বিশেষ অতিথি ছিলেন সেভ হিউম্যানিটি অস্ট্রিয়ার ইন্টারন্যাশনাল অ্যাডভাইজর প্রফেসর ড. ইজ্জাত আওয়াদ, সেভ আফগান মাদার অ্যান্ড চাইল্ডের সভাপতি এফ আর সামাদী, বিশিষ্ট ব্যবসায়ী হালিল তুর্কমেন, আরব কমিউনিটির ড. আহমেদ, ভিয়েনা মুসলিম সেন্টারের ভাইস চেয়ারম্যান ভিয়েনাস্ত মাহেরুল হক শামীম, ড. ম আবুসায়েম প্রমুখ।

আর্ত মানবতার সেবায় নিয়োজিত ২০০৪ সালে প্রতিষ্ঠিত সংস্থাটির বিগত বৎসর সমূহের কার্যক্রম তুলে ধরেন সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।

এসআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com