৭ নভেম্বর উপলক্ষে কুয়েত বিএনপির আলোচনা সভা

জিসান মাহমুদ
জিসান মাহমুদ জিসান মাহমুদ , কুয়েত প্রতিনিধি
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ১৮ নভেম্বর ২০২২

৭ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে কুয়েত বিএনপির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাতে কুয়েত সিটির রাজধানী হোটেলের হলরুমে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

কুয়েত বিএনপির সভাপতি মাহফুজুর রহমান মাহফুজের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শেখ মোস্তফা কামালের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন কুয়েত বিএনপির সাবেক সহ-সভাপতি ও নির্বাচন কমিশনার আল আমিন চৌধুরী স্বপন। বিশেষ অতিথি ছিলেন কুয়েত বিএনপির সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আক্তারুজ্জামান শামছ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত করেন বৃহত্তর নোয়াখালী জাতীয়তাবাদী ফোরামের (প্রস্তাবিত) সহ-ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ আবদুর রহমান।

বক্তারা জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের ওপর আলোচনা ও সরকারের সমালোচনা করে বলেন, এ সরকারের সময় খুবই কম। এখনো সময় আছে তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে বিদায় নেওয়ার, তা না হলে দেশে-বিদেশে আন্দোলনের মাধ্যমে রাজপথে ফয়সালা করে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।

সভায় বক্তব্য দেন— বিএনপি নেতা মনির হোসেন মনির, হোসেন মোল্লা, হাজি ইকবাল, সৈয়দ নৌশাদ, হান্নান মজুমদার, ইলিয়াস চৌধুরী, আনিছুল উল্কা, নাসির উদ্দীন হাওলাদার, জাহেদুর রহমান জাহেদ, মোহাম্মদ আলী তালুকদার, আনোয়ার হোসেন মৃধা, জালাল আহম্মেদ, মোহসীন আল মানিক, সামছুদ্দিন সামছু, মাইন উদ্দিন মঈনসহ অনেকে। পরে নৈশভোজের মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি হয়।

এমএএইচ/এএসএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]