আমেরিকান পপ গায়িকা ও গীতিকার ডেলা মাইলসের ইসলাম গ্রহণ

ধর্ম ডেস্ক
ধর্ম ডেস্ক ধর্ম ডেস্ক
প্রকাশিত: ১০:৩০ এএম, ২১ মার্চ ২০১৯

ইসলাম ধর্ম গ্রহণ করে সম্মানিত হয়েছেন মর্মে বিবৃতি দিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও গীতিকার ডেলা মাইলস। তিনি কালেমা তাইয়্যেবা ও শাহাদাত পাঠের মাধ্যমে ইসলাম গ্রহণ করেন। খবর আল-খালিজ অনলাইনের।

ইসলম ধর্ম গ্রহণ ও মসজিদ পরিদর্শনের বেশ কিছু ছবি তিনি তার অফিসিয়াল ফেসবুক ও টুইটারে পোস্ট করেছেন। তাতে দেখা যায় তিনি তুরস্কের ইস্তাম্বুলে বিখ্যাত সুলতান আহমেদ মসজিদের সামনে হিজাব পরে দাঁড়িয়ে আছেন।

ডেলা মাইলসের ভাষায়, ইসলাম হলো ভালবাসা ও সহনশীলতার ধর্ম। মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সম্পর্কে জ্ঞান অর্জন আমার নিকট খুবই চমৎকার ও গুরুত্বপূর্ণ বিষয়।

Islam-1

তিনি আরও জানান যে, আল্লাহর কসম! ইসলাম গ্রহণ করে আমি সম্মানিত।

নিউজিল্যান্ডে সংঘটিত সন্ত্রাসী গণহত্যা প্রতিক্রিয়ায় ডেলা মেইলস বলেন, ‘ইসলামফোবিয়া সারা বিশ্বে রোগের মতো ছড়িয়ে পড়েছে। নিউজিল্যান্ডে যা ঘটেছে, তা আরো নিষ্ঠুর ও জঘন্যতম। এ বর্বরোচিত নিষ্ঠুর হত্যাযজ্ঞে আমার শিরাগুলি হিমায়িত হয়েছে এবং আমার দেহকে ভেঙে ফেলা হয়েছে।’

এমএমএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।