সেন্ট পিটার্সবার্গ মসজিদের ইমাম লুৎফর রহমান আজহারির ইন্তেকাল

ধর্ম ডেস্ক
ধর্ম ডেস্ক ধর্ম ডেস্ক
প্রকাশিত: ১২:৩৪ পিএম, ২০ জুন ২০২১ | আপডেট: ১২:৩৬ পিএম, ২০ জুন ২০২১

বিশিষ্ট ইসলামিক স্কলার ও সেন্ট পিটার্সবার্গ ইসলামিক সোসাইটি মসজিদের ইমাম হাফেজ মাওলানা লুৎফর রহমান আজহারি আজ সকালে টেম্বা ফ্লোরিডা লার্গো হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

গত ১৭ জুন চ্যানেল৭৮৬ ডটকমে তার সুস্থতার জন্য দেশ-বিদেশের সবার কাছে দোয়া কামনা করা হয়েছিল। এ ইসলামিক স্কলার সবাইকে কাদিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চ্যানেল ৭৮৬’র কর্ণধার ও ইসলামিক স্কলার মুহাম্মদ শহীদুল্লাহ।

গত দুই সপ্তাহ আগে তাকে হার্টঅ্যাটক করলে টেম্বা ফ্লোরিডার লার্গো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সংকটাপন্ন অবস্থায় আইসিইউতে ছিলেন। পরে তার অবস্থান অবনতি হলে আজ সকালে তিনি ইন্তেকাল করেন।

চ্যানেল ৭৮৬’র কর্ণধার ও ইসলামিক স্কলার মুহাম্মদ শহীদুল্লাহ নিজের ফেসবুক পেজে লিখেছেন, ‘আমাদের প্রিয় ইমাম লুৎফর রহমান ভাই ইন্তেকাল করেছেন।

তার মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। বেশকিছু দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন লুৎফর রহমান আজহারি। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চ্যানেল ৭৮৬-পরিবার।

আল্লাহ তাআলা হাফেজ মাওলানা লুৎফর রহমান আজহারিকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করুন। আমিন।

এমএমএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]