‘কোনো শঙ্কা নেই বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫২ পিএম, ১৪ অক্টোবর ২০২১

মহানগর সার্বজনীন পূজা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কিশোর রঞ্জন মন্ডল বলেছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে আমরা যোগাযোগ করেছি। তিনি বলেছেন কোনো শঙ্কা নেই।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে কেন্দ্রীয় পূজামণ্ডপে জাগো নিউজেকে এ কথা জানান কিশোর রঞ্জন।

jagonews24

গতকাল কুমিল্লায় একটি খবর ছড়ানোর পর কয়েকটি পূজামণ্ডপে হামলার প্রেক্ষাপটে দেশজুড়ে আলোচনা-সমালোচনা চলছে। এতে মণ্ডপগুলোতে আইন শৃঙ্খলার অবনতি যেন না ঘটে সে বিষয়ে নজর রাখার দাবি জানান পূজার আয়োজকরা।

কিশোর রঞ্জন মন্ডল জাগো নিউজকে বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের জানিয়েছেন সারাদেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। নিরাপত্তা নিশ্চিত করা হবে। কোনো ধরনের অঘটন যেন না ঘটে তার জন্য আইন শৃঙ্খলা বাহিনী কাজ করবে।

jagonews24

এদিকে আজ সকালে ঢাকেশ্বরী মন্দিরের কেন্দ্রীয় পূজামণ্ডপে শিশুসহ সববয়সী মানুষকে পূজা দিতে আসতে দেখা যায়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মন্দিরে ভক্তদের ভিড় বাড়তে থাকে।

মণ্ডপের প্রবেশপথেই দেখা যায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা। প্রত্যেককেই তল্লাশি করে প্রবেশের অনুমতি দিচ্ছে পুলিশ। পূজায় আসা মানুষের সঙ্গে থাকা ব্যাগ-মানিব্যাগ তল্লাশি করেন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

jagonews24

এ বছর সারাদেশে ৩২ হাজার ১১৮টি মণ্ডপে হচ্ছে দুর্গাপূজা। গত বছরের চেয়ে এবার পূজামণ্ডপের সংখ্যা বেড়েছে এক হাজার ৯০৫টি। ঢাকা মহানগরে এ বছর পূজা হচ্ছে ২৩৮টি মণ্ডপে।

আরএসএম/বিএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]