তিন স্পিনারের সঙ্গে একাদশে নাসির

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৬ এএম, ২৭ আগস্ট ২০১৭

দীর্ঘ ১১ বছর পর দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টে খেলতে নামছে বাংলাদেশ। রাতের বৃষ্টিতে ম্যাচ নিয়ে কিছুটা সংশয় থাকলেও সকালে আর বৃষ্টি না হওয়ায় নির্ধারিত সময়েই শুরু হয়েছে খেলা। শেরেবাংলা স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মুশফিকুর রহীম।

গতকালই (শনিবার) জাগো নিউজের পাঠকদের একাদশ জানিয়ে দেয়া হয়েছিল। আজ মাঠে সেই একাদশকেই দেখা গেল। উইকেট নিয়ে খানিক সংশয় ও দ্বিধায় ভুগলেও শেষ পর্যন্ত তিন স্পিনার নিয়েই মাঠে নামবে মুশফিক বাহিনী। যাকে নিয়ে সবার আগ্রহ , সেই মুমিনুল নেই ১১ জনে। মুমিনুল একা নন। ১১ জনের বাইরে আছেন আরও দুজন। লিটন দাস ও তাসকিন আহমেদ।

দুই বছর পর সাদা পোশাকে জায়গা পেয়েছেন নাসির হোসেন। অধিনায়ক মুশফিক কিপিং করবেন। আর পেস বোলার হিসেবে কাটার মাস্টার মোস্তাফিজের সঙ্গী প্র্যাকটিস ম্যাচে ভাল করা শফিউল।

বাংলাদেশ একাদশ
তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মুশফিকুর রহীম (অধিনায়ক), সাকিব আল হাসান, নাসির হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।