পাকিস্তানের টি-টোয়েন্টি দলে ফিরলেন শেহজাদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:২৮ পিএম, ১১ জানুয়ারি ২০১৮

নিউজিল্যান্ড সফরে চলতি ওয়ানডে সিরিজের দলে জায়গা হয়নি। তবে টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তান দলে ফিরছেন ওপেনার আহমেদ শেহজাদ। ওয়ানডেতে শেহজাদের বদলে জায়গা পাওয়া আজহার আলী থাকছেন না টি-টোয়েন্টিতে। এছাড়া আর মাত্র একটি পরিবর্তনই এসেছে পাকিস্তানের টি-টোয়েন্টি দলে। ইমাম-উল-হকের বদলে যুক্ত হয়েছেন উমর আমিন।

ঘরোয়া ক্রিকেটে শেহজাদের সাম্প্রতিক ফর্মই আবার নতুন করে ভাবতে বাধ্য করেছে পাকিস্তানের নির্বাচকদের। চলতি ডিপার্টমেন্টাল ওয়ানডে কাপে ৬৭.১৬ গড়ে ৪০৩ রান করেছেন এই ওপেনার। স্ট্রাইক রেটটাও চোখে পড়ার মতো, ১০০.২৪।

চলতি ওয়ানডে সিরিজে হাঁটুতে চোট পাওয়া অলরাউন্ডার ইমাদ ওয়াসিম এখনও সুস্থ হয়ে উঠেননি। তাই টি-টোয়েন্টি সিরিজের দলেও জায়গা ধরে রেখেছেন মোহাম্মদ নেওয়াজ।

পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে এখন নিউজিল্যান্ডের বিপক্ষে ২-০ ব্যবধানে পিছিয়ে পাকিস্তান। এই সিরিজের পর ২২ জানুয়ারি থেকে মাঠে গড়াবে টি-টোয়েন্টি সিরিজটি।

পাকিস্তানের টি-টোয়েন্টি দল : সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফাখর জামান, আহমেদ শেহজাদ, বাবর আজম, শোয়েব মালিক, হারিস সোহেল, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ নেওয়াজ, শাদাব খান, ফাহিম আশরাফ, আমির ইয়ামিন, মোহাম্মদ আমির, হাসান আলী, রুম্মান রইস এবং উমর আমিন।

এমএমআর/আইআই

আপনার মতামত লিখুন :