টানা ৩ ওভার মেডেন মোস্তাফিজের

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ২৩ জানুয়ারি ২০১৮

মোস্তাফিজুর রহমান নাকি হারিয়ে গেছেন। নিন্দুকেরা নিশ্চয়ই এখন মুখে একটু কুলুপ আঁটবেন। আহামরি পারফম্যান্স দেখাতে না পারলেও ত্রিদেশীয় সিরিজে বোলিং ভেল্কিতে মুগ্ধতা ছড়িয়ে চলেছেন তিনি। আজ তো জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচে টানা ৩ ওভার মেডেন করেছেন বাঁহাতি কাটার মাস্টার!

টানা ৩ ওভার মেডেন? ওয়ানডেতে? হ্যাঁ, অবিশ্বাস্য শোনালেও মোস্তাফিজ এমনটিই করেছেন। সেটাও তার প্রথম ৩ ওভারেই। দুর্ভাগ্য একটাই, দারুণ কিছু ডেলিভারিতে ব্যাটসম্যানদের পরাস্ত করলেও প্রথম তিন ওভারে উইকেটের দেখা পাননি এই পেসার। তবে তার বোলিং ফিগারটা দেখলে ঈর্ষা হবে যে কোনো বোলারের। ৩ ওভার শেষে ৩-৩-০-০!

মোস্তাফিজ উইকেট না পেলেও অবশ্য জিম্বাবুয়েকে চেপে ধরার কাজটা ঠিকই করেছেন সাকিব আল হাসান আর মাশরাফি বিন মর্তুজা। অভিজ্ঞ এই দুই বোলারের সামনে অসহায় জিম্বাবুইয়ানরা ৩৪ রানেই ৪টি উইকেট হারিয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ক্রেমারের দলের সংগ্রহ ১৮.৩ ওভার শেষে ৪ উইকেটে ৫৫ রান।

এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]