ইমরান খান দায়িত্ব নিতেই পিসিবির চেয়ারম্যান পদে রদবদল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০২ পিএম, ২০ আগস্ট ২০১৮

ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে না হতেই দেশটির ক্রিকেটে রদবদল প্রক্রিয়া শুরু হয়ে গেল! আজ সোমবার নাজাম শেঠি পদত্যাগ করেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান পদ থেকে। তার কয়েক ঘন্টার মধ্যেই আইসিসির সাবেক সভাপতি এহসান মানিকে নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ দিয়ে দিলেন ইমরান খান।

পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হবার পর থেকেই গুঞ্জন ছড়িয়ে পড়ে, নাজাম শেঠি আর পদ ধরে রাখতে পারবেন না। কেননা ইমরান খানের সঙ্গে তার সম্পর্ক খুব একটা ভালো নয়। শেষপর্যন্ত গুঞ্জনই সত্যি হলো। আজ বিকেলেই নতুন প্রধানমন্ত্রীর কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন শেঠি।

পদত্যাগপত্রে নাজাম শেঠি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী, যেহেতু পাকিস্তান ক্রিকেটকে নিয়ে আপনার স্বপ্ন ও বিশেষ পরিকল্পনা রয়েছে, সেজন্য তা বাস্তবায়নে আপনার নিয়োজিত একটি ব্যবস্থাপনা কমিটি সবচেয়ে ভালো কাজ করতে পারবে। এ কারণে আমি আমার পদত্যাগপত্র জমা দিচ্ছি।’

বোঝাই যাচ্ছে, ইচ্ছের বিরুদ্ধেই পদত্যাগের এই সিদ্ধান্ত শেঠির। তার পদত্যাগের কয়েক ঘন্টার মধ্যে এহসান মানিকে পিসিবির নতুন চেয়ারম্যান নির্বাচিত করে ইমরান খান সেই ব্যাপারটি যেন আরও পরিষ্কার করলেন।

এমএমআর/এমএস

আপনার মতামত লিখুন :