মাহমুদউল্লাহর সেন্ট কিটসের বড় জয়

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৫ এএম, ২৬ আগস্ট ২০১৮

ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) বড় জয় পেয়েছে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। বার্বাডোজ টাইট্রেন্টসকে তারা হারিয়েছে ৭ বল আর ৬ উইকেট হাতে রেখেই। তবে একাদশে থাকলেও দলের হয়ে কোনো অবদান রাখতে পারেননি বাংলাদেশের তারকা অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ।

মাহমুদউল্লাহকে অবশ্য দোষ দেয়ার উপায় নেই। আগের ম্যাচে দারুণ বোলিং করলেও এদিন তার হাতে বল তুলে দেননি সেন্ট কিটস অধিনায়ক ক্রিস গেইল। পরে ব্যাটিংয়ে নামারও সুযোগ হয়নি মাহমুদউল্লাহর। দলের হয়ে কোনো ক্যাচ বা রানআউটও করতে পারেননি।

তবে মাহমুদউল্লাহর অবদান ছাড়াই ম্যাচটি সহজে জিতেছে সেন্ট কিটস। প্রথমে ব্যাট করে জেসন হোল্ডারের হাফসেঞ্চুরিতে ৬ উইকেটে ১৪৭ রান তুলেছিল বার্বাডোজ। হোল্ডার ৩৫ বলে করেন ৫৪ রান। ২৪ বলে ২৬ রানের ইনিংস খেলেন শাই হোপ।

জবাবে ৭ রানের মধ্যে ক্রিস গেইল (০) আর এভিন লুইসকে (১) হারিয়ে ফেললেও জয় পেতে কষ্ট হয়নি সেন্ট কিটসের। তিন নাম্বারে নামা ব্রেন্ডন কিং ৪৯ বলে খেলেন ৬০ রানের ঝড়ো ইনিংস, যে ইনিংসে ৪টি চারের সঙ্গে ৫টি ছক্কা হাঁকান তিনি। এছাড়া ডেভন থমাস ৩২ (২৯ বলে) আর বেন কাটিংয়ের ব্যাট থেকে আসে হার না মানা ২৯ রানের (২১ বলে) ইনিংস।

অবিশ্বাস্য বোলিংয়ে পরাজিত দলে থেকেও ম্যাচসেরা হয়েছেন পাকিস্তানি পেসার মোহাম্মদ ইরফান। ৪ ওভার বল করে মাত্র ১ রান দিয়ে ২টি উইকেট নেন তিনি।

এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]