ম্যানেজার-প্রধান নির্বাচকের সাথেই যাবেন তামিম-রুবেল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১১:৪৪ এএম, ১০ সেপ্টেম্বর ২০১৮

এশিয়া কাপের ১৪তম আসরে অংশ নিতে রোববার রাতে দেশ ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। তবে ভিসা জটিলতার কারণে মাশরাফিদের সঙ্গী হতে পারেননি তামিম ইকবাল ও রুবেল হোসেন। একই কারণে দলের সাথে যাওয়া হয়নি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও ম্যানেজার খালেদ মাহমুদ সুজনেরও।

সুজন ও নান্নুর যাওয়ার ব্যাপারে বিলম্ব হওয়ার খবর আগেই জানা গেলেও দলের সাথেই যাওয়ার কথা ছিল রুবেল ও তামিমের। কিন্তু শেষ মুহূর্তের জটিলতার কারণেই আটকে গিয়েছেন এ দুজন। রোববার সবকিছু বন্ধ থাকায় ভিসা প্রক্রিয়া সম্পন্ন করতে পারেননি রুবেল ও তামিম। যার ফলে পিছিয়েছে তাদের ফ্লাইট।

জানা গিয়েছে ভিসা জটিলতায় পড়া চার জন একসাথেই হাতে পাবেন তাদের ভিসা। পরে একই ফ্লাইটে আরব আমিরাতে দলের সাথে যোগ দেবেন তারা। সোমবার বিকেলের মধ্যেই ভিসা হাতে পাওয়ার কথা রয়েছে চারজনের। জাগোনিউজের সাথে আলাপে এ তথ্য জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

সোমবার সকালে মুঠোফোন আলাপে নান্নু বলেন, 'আসলে আমাদের চারজনের (নান্নু, সুজন, রুবেল, তামিম) ভিসা একটা গ্রুপ হয়ে গেছে। রোববার নানান জটিলতায় আমাদের ভিসা এসে পৌঁছেনি। আশা করছি আজ (সোমবার) দুপুরের পরে ভিসা পেয়ে যাবো। এমন হলে রাতের ফ্লাইটেই আমরা চলে যাবো।'

প্রধান নির্বাচকের আশার প্রতিফলন ঘটলে একদিন পর অর্থাৎ সোমবারই আরব আমিরাতের উদ্দেশ্যে উড়াল দিতে পারবেন রুবেল হোসেন ও তামিম ইকবাল। তাদের সঙ্গী হবেন মিনহাজুল আবেদিন নান্নু ও খালেদ মাহমুদ সুজন।

এআরবি/এসএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :