মাঠ থেকে সোজা হাসপাতালে তামিম

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮

সুরাঙ্গা লাকমলের করা ইনিংসের দ্বিতীয় ওভারের শেষ বলে বাঁ-হাতের কব্জিতে আঘাত পেয়েছেন তামিম। ব্যথা এতটাই যে ব্যাটিংটা চালিয়ে যেতে পারেননি তিনি। ২ রান নিয়ে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছেড়েছেন দেশসেরা ওপেনার।

এখানেই শেষ নয়। মাঠ থেকে সরাসরি হাসপাতালে ছুটতে হয়েছে তামিমকে। অবস্থা পর্যবেক্ষণের জন্য স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়েছে তাকে। সেখানে এক্স-রে করা হবে। এক্স-রের পর নিশ্চিত হওয়া যাবে চোট কতটা গুরুতর।

তবে অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, আজ শ্রীলঙ্কার বিপক্ষে আর ব্যাটিংয়ে নামতে পারবেন না তামিম। ইনজুরি নিয়ে শঙ্কা আগেই ছিল। তারপরেও শ্রীলঙ্কার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নেমেছিলেন। কিন্তু সেই ইনজুরিই তাকে মাঠের বাইরে ছিটকে দিল।

এবারের এশিয়া কাপে প্রথম ম্যাচে সূচনাটা একদমই ভালো হয়নি বাংলাদেশের। লাসিথ মালিঙ্গার প্রথম ওভারেই সাজঘরে ফিরেন দুই টাইগার ব্যাটসম্যান। মালিঙ্গার ওভারের পঞ্চম বলে আলতো করে ব্যাট ছুঁইয়ে দেন লিটন। সেকেন্ড স্লিপে দাঁড়িয়ে সহজেই ক্যাচটি তালুবন্দী করেন মেন্ডিস।

নতুন ব্যাটসম্যান হিসেবে উইকেটে আসা সাকিব আল হাসানকে পরের বলেই ফিরিয়ে দেন মালিঙ্গা। রানের খাতা খোলার আগেই পরিষ্কার বোল্ড বাঁ-হাতি এই অলরাউন্ডার।

এরপর তৃতীয় উইকেটে হাল ধরেন মোহাম্মদ মিঠুন আর মুশফিকুর রহীম। এখন পর্যন্ত তারা অবিচ্ছিন্ন ৬৪ রানে। বাংলাদেশের সংগ্রহ ১৫ ওভার শেষে ২ উইকেটে ৬৭ রান।

এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]