রাজশাহী ছাড়লেন হাফিজ, যোগ দিলেন প্রসন্ন

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ১৪ জানুয়ারি ২০১৯

রাজশাহী কিংসের হয়ে খেলেছেন চার ম্যাচ। খুব আহামরি কোনো পারফরম্যান্স দেখাতে পারেননি। রান করেছেন ৪ ম্যাচে মোটে ৭৭টি। ২৯ সর্বোচ্চ। বাকি তিন ম্যাচের একটিতে ২৬, একটিতে ১৬ এবং অন্যটিতে ৬। বল হাতে উইকেট নিয়েছেন সব মিলিয়ে ৩টি।

সব মিলিয়ে এই হলো এবারের বিপিএলে পাকিস্তানি তারকা মোহাম্মদ হাফিজের পারফরম্যান্স। চার ম্যাচের মধ্যে রাজশাহীকে তিনি জয় উপহার দিয়েছেন ২টিতে এবং পরাজয় ২টিতে। চার পয়েন্ট নিয়ে রাজশাহী রয়েছে টেবিলের ৫ নম্বরে। সেরা চারে খেলতে হলে তাদেরকে আরও ভালো পারফরম্যান্স অবশ্যই করতে হবে।

এমন পরিস্থিতিতে রাজশাহী কিংসকে রেখে চলে যেতে বাধ্য হলেন মোহাম্মদ হাফিজ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাকিস্তান ওয়ানডে দলের হয়ে খেলবেন তিনি। এ কারণে, নিজের দলকে এই অবস্থায় ফিরে যেতে হয়েছে পাকিস্তানি এই তারকাকে।

যদিও আগে থেকেই জানা ছিল, চার ম্যাচ খেলেই চলে যেতে হবে হাফিজকে। তবে মোহাম্মদ হাফিজ চলে গেলেও আরেক দুর্দান্ত পারফরমারকে দলে পেয়ে গেছে রাজশাহী। কিংসদের দলে যোগ দিয়েছে শ্রীলঙ্কার অলরাউন্ডার সেকুগে প্রসন্ন। টি-টোয়েন্টিতে কার্যকর এই অলরাউন্ডার সিলেট পর্ব থেকেই খেলবেন রাজশাহী কিংসের হয়ে। ইতিমধ্যেই এসে দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি।

রাজশাহী কিংস নিজেরাই জানিয়েছে এ তথ্য। দুর্দান্ত লেগ স্পিন করে থাকেন। সে সঙ্গে হার্ডহিটিং ব্যাটসম্যান। রাজশাহীর জয়ের ধারাকে আরও এগিয়ে নিতে পারবেন তিনি- এটাই বিশ্বাস রাজশাহী কিংসের।

আইএইচএস/এমএস

আপনার মতামত লিখুন :