ছবিতে দেখুন বিশ্বকাপের জার্সিতে হাস্যোজ্জল টাইগাররা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১১ পিএম, ২৫ মে ২০১৯

বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপ জার্সি নিয়ে হৈচৈ কম হয়নি। প্রথমে যে দুই সেট জার্সি দেয়া হয়েছিল, তার মধ্যে সবুজ রঙের জার্সিতে ছিল না লালের অস্তিত্ব। পুরোপুরি সবুজ রঙের মধ্যে সাদা রঙে লেখা ছিলো বাংলাদেশ নামটি।

এমন জার্সি দেখে ক্ষোভে ফেটে পড়ে আপামর সাধারণ দর্শকরা। যে কারণে প্রবল সমালোচনার মুখে জার্সিতে পরিবর্তন আনতে বাধ্য হয় বিসিবি। তবে পরিবর্তিত জার্সির বুকে শুধু লাল রঙে বাংলাদেশ লিখে দেয়া হয়, বাকি পুরো জার্সিই রাখা হয় সবুজ। লাল রঙের জার্সিতে কিছু করতে হয়নি তাদের।

bd

এমন ঘটনাবহুল জার্সি গায়ে চাপাতে অবশ্য বেশ কিছুদিন অপেক্ষা করতে হলো টাইগারদের। আগামীকাল (রোববার) পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের আগে আজ (শনিবার) এ জার্সি পরার সুযোগ পেয়েছেন মাশরাফি-সাকিবরা।

বিশ্বকাপের আয়োজন সংস্থা আইসিসির আনুষ্ঠানিক ফটোসেশনে অংশ নিয়েছিল বাংলাদেশ দলের খেলোয়াড়রা। সেখানে হাসি-ঠাট্টা ও খুনসুঁটির মাঝেই বিশ্বকাপের দুই জার্সি পরেই ছবি তুলেছেন স্কোয়াডের সদস্যরা।

মাঝে দেখা গিয়েছে সৌম্য সরকার ও মুশফিকুর রহীম অনুকরণ করছেন ক্রিস গেইলের ব্যাটিং। আবার সাকিবের মিছেমিছি হাওয়ায় ছোড়া বলে ছক্কা হাঁকাতে দেখা যায় মুশফিককে। মিছেমিছি নিজের প্রিয় শট খেলে কপালে হাত দিয়ে বল খোঁজার ভঙ্গি করেন সৌম্য।

bd

সবমিলিয়ে বিশ্বকাপের নতুন জার্সি পরে বেশ হাস্যোজ্জ্বলই দেখা যায় সাকিব, তামিম, মুশফিক, মিরাজদের। এ জার্সি পরেই তারা মাঠ মাতাবেন বিশ্বকাপে।

তবে তার আগে আগামীকাল (রোববার) পাকিস্তানের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। পরের ২৮ মে ভারতের বিপক্ষে খেলবে দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচটি। দুইটি ম্যাচই হবে কার্ডিফের সোফিয়া গার্ডেনসে।

এসএএস/এমএস

আপনার মতামত লিখুন :