বৃষ্টিতে বাতিল হলো ওয়েস্ট ইন্ডিজ-দক্ষিণ আফ্রিকা ম্যাচও

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৪ পিএম, ২৬ মে ২০১৯

বিশ্বকাপের আগে দলগুলোর অনুশীলনের জন্য বড় মঞ্চ প্রস্তুতি ম্যাচগুলো। গত ২৪ মার্চ থেকে শুরু হয়ে দুইদিনে চারটি ম্যাচও অনুষ্ঠিত হয়ে গিয়েছিলো। তবে তৃতীয় দিনে এসে প্রস্তুতি ম্যাচে বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি। পরিত্যক্ত ঘোষণা করে হয়েছে আজকের দুইটি ম্যাচই।

বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার ম্যাচে অনুষ্ঠিত হয়নি টসও। ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো বাংলাদেশ সময় সাড়ে তিনটায়। কিন্তু বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটা পর্যন্ত বৃষ্টি না থামায় ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়। বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের মতো পরিত্যক্ত হয়েছে দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যেকার ম্যাচটিও।

তবে এই ম্যাচে হয়েছে টস। খেলাও শুরু হয়েছিলো; কিন্তু বৃষ্টির কারণে দুইবার বন্ধ হয়েছে খেলা। প্রথমে ৮ ওভার ২ বলের সময় বৃষ্টি নামলে বন্ধ হয় ম্যাচ। কিছুক্ষণ পর ম্যাচ শুরু হলেও আবার বৃষ্টি নামে। ৯ ওভার ৩ বল খেলার পর বৃষ্টির কারণে আরো একবার বন্ধ হয়ে যায় ম্যাচ।

পরে আবার বৃষ্টি থামলে মাঠে নামেন দুই দলের ক্রিকেটাররা। কিন্তু ১২ ওভার ৪ বল শেষে যখন কোনো উইকেট না হারিয়েই ৯৫ রানে তুলে প্রোটিয়ারা। তখন আবার হানা দেয় বৃষ্টি।

দক্ষিণ আফ্রিকার হয়ে কুইন্টন ডি কক ৩০ বলে ৩৭ ও হাশিম আমলা অপরাজিত থাকেন ৪৬ বলে ৫১ রান করে। আগামি ৩০ তারিখ পর্দা উঠবে বিশ্বকাপের এবারের আসরের। উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা।

এমএইচবি/আইএইচএস/

আপনার মতামত লিখুন :