কোহলিকে রাজা বানিয়ে কি বলতে চাইছে আইসিসি?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:১২ পিএম, ০৫ জুন ২০১৯

বিশ্বকাপের আজ চলছে সপ্তম দিন। আসরের অন্যান্য দল নিজেদের মিশন শুরু করে ফেললেও ভারত তাদের প্রথম ম্যাচ খেলছে আজ (বুধবার)। তবে তার আগে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যেমে প্রকাশ করে আলোচনায় ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

ছবিতে দেখা যায়- পায়ের কাছে রাখা হেলমেট, এক হাতে বল, আরেক হাতে ব্যাট এবং মাথায় রাজার মুকুট নিয়ে সিংহাসনে বসে আছেন কোহলি। ছবির ক্যাপশন হিসেবে রাজার মুকুটের ইমোজি ব্যবহার করা হয়।

সেই পোস্টের কমেন্টে এই ছবি নিয়ে অনেকেই ইতিবাচকের পাশাপাশি নেতিবাচক মন্তব্য করেছেন। কেউ কেউ আবার কিছুটা এগিয়ে গিয়ে ভাবছেন-ভারত বলেই আইসিসি একটু বাড়তি প্রচারণা করছে। কোহলিকে রাজা বানিয়ে সবার উপরে দেখানোর চেষ্টা করছে।

ko

এমনিতেই ভারতের প্রথম ম্যাচ এত দেরিতে শুরু হওয়া নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিরূপ অনেক মন্তব্য আসছে। আইসিসি কি ভারতকে বাড়তি সুবিধা দিচ্ছে কি না, সেই প্রশ্নও উঠেছে।

তবে ভারতের সংবাদমাধ্যম 'ইন্ডিয়ান এক্সপ্রেসে'র সূত্রমতে, খেলোয়াড়দের বিশ্রামের লক্ষ্যেই দলটির প্রথম ম্যাচ ২ জুনের পরিবর্তে ৫ জুন নেয়া হয়। কেননা আইপিএলের শেষ হওয়ার মাত্র ১৮ দিনের মধ্যে বিশ্বকাপ শুরু হওয়ার কারণে পর্যাপ্ত বিশ্রাম নিতে পারেনি ভারতীয় দল।

এএইচএস/এমএমআর/এমএস

আপনার মতামত লিখুন :