সাকিবকে টপকে শীর্ষে উঠে গেলেন ফিঞ্চ

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১১ পিএম, ২০ জুন ২০১৯

বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় বাংলাদেশের সাকিব আল হাসান আর অস্ট্রেলিয়ার অ্যারোন ফিঞ্চের মধ্যে চলছে ইঁদুর-বিড়াল লুকোচুরি খেলা। একবার সাকিব ওপরে তো, আরেকবার ফিঞ্চ ওপরে। আবার ফিঞ্চকে টপকে উপরে উঠে যান সাকিব। শেষ পর্যন্ত সাকিবকে টপকে আবারও শীর্ষে উঠে গেলেন অসি অধিনায়ক ফিঞ্চ।

নটিংহ্যামের ট্রেন্টব্রিজে আজ মুখোমুখি বাংলাদেশ এবং অস্ট্রেলিয়া। এই ম্যাচে মাঠে নামার আগে অ্যারোন ফিঞ্চের নামের পাশে রান ছিল ৫ ইনিংসে ৩৪৩। সাকিব আল হাসানের পাশে লেখা ছিল ৪ ইনিংসে ৩৮৪।

ট্রেন্টব্রিজে মাঠে নামার সময় সাকিবের চেয়ে ৪১ রান পেছনে ছিলেন ফিঞ্চ। কিন্তু টস জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশের বোলারদের বিপক্ষে শুরুটা ছিল অসি দুই ওপেনারের সাবধানি। কিন্তু শেষ পর্যন্ত ৫৩ রান করে ফেলেন তিনি। যে কারণে সাকিব আল হাসানকে টপকে আবারও শীর্ষে উঠে গেলেন অসি অধিনায়ক।

সৌম্য সরকারের বলে ৫৩ রান করে শর্ট থার্ডম্যানে রুবেল হোসেনের হাতে ক্যাচ দিয়ে যখন ফিরে যান ফিঞ্চ, তখন তার নামের পাশে লেখা ৩৯৬ রান। সাকিবের চেয়ে এগিয়ে তিনি ১২ রান। সাকিব আল হাসানের সামনে এই ম্যাচেই ফিঞ্চকে টপকে যাওয়ার দারুণ সুযোগ রয়েছে।

আইএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]