খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়লেন রশিদ খান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৩১ পিএম, ২২ জুন ২০১৯

বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে অন্য এক রশিদ খানকে দেখেছিল ক্রিকেট বিশ্ব। ৯ ওভারে ১১০ রান দিয়ে গড়েছিলেন বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে বাজে বোলিংয়ের রেকর্ড।

কিন্তু নিজের চেনা রূপে ফিরে আসতে মাত্র এক ম্যাচই সময় নিলেন আফগান এই লেগ স্পিনার। সেটাও আবার ভারতের মতো দলের বিপক্ষে। আজ সাউদাম্পটনে ১০ ওভার বোলিং করে ৩৮ রান দিয়ে তিনি নিয়েছেন মূল্যবান এক উইকেট।

তবে চেনারূপে ফিরলেও চোট নিয়ে শঙ্কায় পড়ে গেছেন রশিদ খান। ভারতীয় ইনিংসের ৪৯তম ওভারে প্রথম বলে ডিপ মিড উইকেট ক্যাচ ধরতে গিয়ে পায়ে চোট পান এই ক্রিকেটার।

ক্যাচ ধরতে না পারলেও চার আটকাতে গিয়ে শুয়ে পড়েন রশিদ। অনেকটা সময় মাঠেই পড়ে ছিলেন। পরে তাকে এসে টেনে তুলেন ফিজিও, সতীর্থরা। খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন আফগান লেগস্পিনার।

আফগানিস্তানের হয়ে রশিদ ব্যাটিং করতে পারবেন কি না, তা এখনো নিশ্চিত নয়। যদিও খুব দেরিতে ব্যাটিং করতে নামেন তিনি। তাই আশা করা যাচ্ছে, তিনি নামতে পারবেন।

তবে সময়মতো ফিট হতে না পারলে বিপদে পড়তে পারে আফগানিস্তান। কেননা বিপর্যয়ে পড়লে লোয়ার অর্ডারের সময় তার ঝড়ো ব্যাটিং অনেক সময় খুব কাজে দেয় আফগানদের।

এএইচএস/এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]