ভারতীয় সমর্থকদের কাছে নিশামের এ কেমন আবেদন!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৪০ এএম, ১৩ জুলাই ২০১৯

ব্রিটেনে বরাবরই ভারতীয়দের একক আধিপত্য। অনেক অঞ্চলে তো স্থানীয়দের তুলনায় তাদের সংখ্যাই বেশি। ক্রিকেট পাগল মানুষ হওয়ায় স্বভাবতই এবারের বিশ্বকাপে তাদেরই ছিল একচেটিয়া আধিপত্য। ভারতের প্রতিটি ম্যাচেই গ্যালারি কানায় কানায় পূর্ণ ছিল তাদের জন্য। অনেক সময় মনে হচ্ছিল, এ বুঝি ঘরের মাঠে বিশ্বকাপ খেলছে ভারত।

তবে সেমিফাইনামে ভারত হেরে যাওয়াতে এখন বিপাকে পড়েছে অনেক ভারতীয় ভক্ত-সমর্থক। কেননা তারা ধরেই নিয়েছিল বিরাট কোহলির দুর্ধর্ষ ভারত এবারের বিশ্বকাপের ফাইনাল খেলছেই। তাই তো ম্যাচের আগেই ফাইনাল ম্যাচের প্রায় ৯০ শতাংশ টিকিট চলে গিয়েছিল তাদের হাতে।

কিন্তু সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে দল বাদ পড়ায় তাদের মধ্যে এখন হাহাকার। এই টিকিট দিয়ে এখন তারা করবেনটা কী? নিউজিল্যান্ড-ইংল্যান্ড ম্যাচে মাঠে গিয়ে তাদের কাজটা কী?

এদিকে তাদের সমস্যা দূরীকরণে সামনে এগিয়ে এলেন কিউই অলরাউন্ডার জিমি নিশাম। উপায় বাতলে দিলেন তিনি। ভারতীয় সমর্থকদের কাছে আকুল আবেদন করলেন, তারা যদি খেলা দেখতে না আসেন, তবে আসল ক্রিকেট প্রেমীরা যাতে খেলা দেখতে পারেন সে ব্যবস্থা নিতে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিশাম লেখেন, ‘প্রিয় ইন্ডিয়ান ক্রিকেট সমর্থক- আপনারা যদি ফাইনাল ম্যাচে মাঠে আসতে নাই চান তবে অফিসিয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে কিনে নেয়া টিকিটগুলো দয়া করে বিক্রি করে দিন। আমি জানি এটা অতিরিক্ত লাভের প্রলোভন দেখাচ্ছে, তবে আসল ক্রিকেট প্রেমীদের আপনারা খেলা দেখার সুযোগ করে দিন।’

এসএস/জেআইএম

আপনার মতামত লিখুন :