১৮ বছর বয়সেই কেকেআরের মালিক এই নায়িকা-কন্যা!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ১৭ জুলাই ২০১৯

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মানেই টাকার ছড়াছড়ি। বড় বাজেটের এই টুর্নামেন্টের সঙ্গে জড়িত বড় বড় নামগুলো। মালিকানায় আছে শাহরুখ খান, প্রীতি জিনতার মতো বলিউড তারকারা।

কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মালিকদের মধ্যে একজন বলিউড বাদশাহ শাহরুখ খান। এই দলটি তাই আইপিএলের মধ্যে জনপ্রিয় দলগুলোর একটি। শাহরুখের সঙ্গে সহ-মালিক হিসেবে আছেন বলিউডেরই এক সময়ের পর্দা কাঁপানো নায়িকা জুহি চাওলা ও তার স্বামী জয় মেহতা।

এবার কেকেআরে আসছে তরুণ নেতৃত্ব। জুহি চাওলা আর জয় মেহতা দায়িত্ব ছেড়ে দিচ্ছেন তাদের কন্যা জানভি মেহতার হাতে, যে কিনা মাত্র ১৮ বছরে পা দিয়েছে।

JANVI-2.jpg

জানভি অবশ্য আইপিএলে একেবারে নতুন মুখ নন। বছর দুয়েক আগেই আইপিএলে পরিচিত হন জুহি-কন্যা। আইপিএলের খেলোয়াড় নিলামে দর কষাকষি করার অভিজ্ঞতাও আছে তার।

অল্প বয়সেই জানভির মতো একজনের এত বড় দায়িত্বে আসাও অবশ্য আইপিএলের চমক নয়। ইতিমধ্যেই রিল্যায়েন্স গ্রুপ পরিচালিত দল বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স মালিকানা বুঝিয়ে দিয়েছে মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানিকে।

এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]