মাকে নিয়ে রাতে ফিরছেন সাকিব

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ১৪ আগস্ট ২০১৯

ক্রিকেট বোর্ডের সূত্র থেকে জানা গিয়েছিলো আগামী ২০ আগস্টের আগে হয়তো দেশে ফেরা সম্ভব হবে না বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানের। তবে সে তথ্যকে ভুল প্রমাণ করে আজ রাতেই দেশে ফিরছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

মাকে নিয়ে হজ করতে গত ২ আগস্ট দিবাগত রাতে সৌদি আরবের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন সাকিব। যথাযথ মর্যাদায় হজ পালন করার পর দেশে ফিরতে আর বেশি সময় নিচ্ছেন না জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

সৌদি আরবের স্থানীয় সময় বেলা ৩টার (বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টা) ফ্লাইটে দেশের উদ্দেশ্যে রওনা হবেন সাকিব। পরে আজ বাংলাদেশ সময় রাত ১টায় মাকে নিয়ে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন তিনি।

প্রাথমিকভাবে জানা গিয়েছিল হজের নানান আনুষ্ঠানিকতা শেষ করে হয়তো ২০ আগস্টের আগে দেশে ফিরতে পারবেন না সাকিব। যে কারণে শঙ্কার মুখে পড়ে গিয়েছিল জাতীয় দলের ক্যাম্পে সাকিবের যথাসময়ে অংশগ্রহণ।

তবে আজ রাতেই তিনি ফিরে আসায় সে সংশয় আর থাকছে না। আগামী ১৮ আগস্ট থেকে শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। বিশ্রামের জন্য কয়েকদিন ছুটি নিয়ে হয়তো ক্যাম্পের দ্বিতীয়-তৃতীয় দিনেই যোগ দেবেন সাকিব।

এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]