শনিবার ভোরে যুক্তরাষ্ট্র থেকে সপরিবারে ফিরছেন সাকিব

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ২৩ আগস্ট ২০১৯

আগেই জানা, হজ থেকে দেশে ফিরে তিনি যুক্তরাষ্ট্র গিয়েছিলেন স্ত্রী শিশির ও কন্যা অ্যালাইনার কাছে। সেটা নিয়ম মেনে বোর্ডের কাছ থেকে অনুমতি অর্থাৎ ছুটি নিয়েই গিয়েছিলেন সাকিব আল হাসান।

যুক্তরাষ্ট্রে পরিবারের সাথে সপ্তাহ খানেক সময় কাটানোর পর অবশেষে দেশে ফিরছেন টাইগার দলের টেস্ট এবং টি-টোয়েন্টি অধিনায়ক। সব কিছু ঠিক থাকলে এবং ফ্লাইট বিলম্ব না হলে শুক্রবার দিবাগত রাত তিনটায় মানে শনিবার ভোর তিনটায় রাজধানী ঢাকায় পৌঁছাবেন সাকিব। সঙ্গে স্ত্রী ও কন্যাও আসবেন।

বলার অপেক্ষা রাখেনা, মাকে নিয়ে হজ করতে যাবার আগেই স্ত্রী শিশির এবং কন্যা অ্যালাইনাকে যুক্তরাষ্ট্র রেখে গিয়েছিলেন সাকিব। মাকে নিয়ে হজব্রত পালন শেষে দেশে ফিরেই ছুটে যান স্ত্রী ও কন্যার কাছে।

এদিকে ২৪ আগস্ট ভোরে দেশে ফেরা সাকিব হয়ত অল্প কদিন বিশ্রাম নিয়ে ২৬/২৭ তারিখের মধ্যেই জাতীয় দলের অনুশীলনে যোগ দেবেন। তার সাথে নতুন কোচ রাসেল ডোমিঙ্গোর এখনো সাক্ষাত হয়নি। আশা করা যায়, দু একদিনের মধ্যেই তা হয়ে যাবে।

টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ককে কাছে পাওয়ার পরই হয়তো আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট আর জিম্বাবুয়ে, আফগানিস্তানের সাথে তিন জাতি টি-টোয়েন্টি সিরিজের গেম প্ল্যান সাজানো শুরু করবেন নতুন কোচ।

এআরবি/এমএমআর/এমকেএইচ