ড্রেসিংরুমের এক ছবিতে বিপদে দীনেশ কার্তিক

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০১৯

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হওয়া এক ছবি বিপদ ডেকে আনলো ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিকের। ওই ছবি দেখেই তাকে শোকজ নোটিশ পাঠিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

কিন্তু কি এমন ঘটলো যে, এক ছবি দেখেই শোকজ করা হলো কার্তিককে? সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ছবিতে দেখা যায়, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে পোর্ট অব স্পেনে ত্রিনিদাদ টোবাগো নাইট রাইডার্সের ড্রেসিং রুমে বসে আছেন কার্তিক। সঙ্গে কিউই দলের সাবেক ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাককালাম।

বিসিসিআই সূত্রে খবর, বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধ থাকা অবস্থায় বোর্ড স্বীকৃত লিগ ছাড়া অন্য কোনও ধরনের লিগে অংশগ্রহণ করতে পারবেন না ভারতীয় কোনো ক্রিকেটার। কার্তিক ত্রিনিদাদ টোবাগোর ড্রেসিং রুমে গিয়ে বোর্ডের সঙ্গে চুক্তি লঙ্ঘন করেছেন।

এই প্রসঙ্গে বিসিসিআইয়ের এক কর্তা বলেন, ‘আমরা কার্তিককে শোকজ করেছি। আমরা কিছু ছবি পেয়েছি, যেখানে তাকে ত্রিনিদাদ টোবাগো নাইট রাইডার্সের ড্রেসিং রুমে দেখা যাচ্ছে। বিসিসিআইয়ের সিইও রাহুল জহুরি জানতে চেয়েছেন বোর্ডের সঙ্গে চুক্তিতে থাকা সত্ত্বেও কার্তিক কেন ওখানে গিয়েছেন।’

৩৪ বছর বয়সী কার্তিক অবশ্য এরপর বিনা শর্তে ক্ষমা চেয়েছেন বিসিসিআইয়ের কাছে। অনুমতি না নিয়ে বিদেশি লিগে যাওয়া ভুল হয়েছে, স্বীকার করে নিয়েছেন তিনি। এখন দেখা যাক, তার বিষয়ে কি পদক্ষেপ নেয় ভারতীয় বোর্ড।

এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]