বাবর আজমের হাফ সেঞ্চুরির পর বৃষ্টির বাগড়া

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ০৫ আগস্ট ২০২০

ওল্ড ট্র্যাফোর্ডের আবহাওয়ার কোনো বিশ্বাস নেই। খুবই রহস্যময়। কখন বৃষ্টি নামে, কখন আবহাওয়া খারাপ হয় তার কোনো ঠিক নেই। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের সময়ও বৃষ্টির কারণে খেলায় বিঘ্ন ঘটেছিল। এবার পাকিস্তানের বিপক্ষে সিরিজ শুরু হওয়ার পরও বৃষ্টি এসে বাগড়া বসালো।

ওল্ড ট্র্যাফোর্ডে টস জিতে পাকিস্তান প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ৪৩ রানে দুই উইকেট পড়ে যাওয়ার পর পাকিস্তান ইনিংসের হাল ধরেন ওয়ানডে এবং টি-টোয়েন্টি অধিনায়ক বাবর আজম এবং ওপেনার শান মাসুদ।

এরই মধ্যে হাফ সেঞ্চুরি করে বসেন বাবর আজম। হাফ সেঞ্চুরির দ্বারপ্রান্তে দাঁড়িয়ে আছেন শান মাসুদও। এমন সময়ই নেমে আসে বৃষ্টি। ফলে খেলা বন্ধ হয়ে যায়। এ সময় পাকিস্তানের রান ছিল ৪১.১ ওভারে ২ উইকেট হারিয়ে ১২১। ৫২ রান নিয়ে বাবর আজম এবং ৪৫ রান নিয়ে ব্যাট করছিলেন শান মাসুদ।

টস জিতে ব্যাট করতে নামার পর পাকিস্তানের উদ্বোধনী জুটিতে আবিদ আলি আর শান মাসুদ মিলে গড়েন ৩৬ রানের জুটি। এরপরই পাকিস্তান ইনিংসের ওপর চড়াও হন জোফরা আরচার। ১৬ রান করা আবিদ আলিকে বোল্ড করে ফিরিয়ে দেন তিনি।

অধিনায়ক আজহার আলি দাঁড়াতেই পারলেন না। ৬টি বল মোকাবেলা করে তিনিও এলবিডব্লিউর শিকার হন। ৪৩ রানের মাথায় ফিরে যান তিনি। ইংল্যান্ডের হয়ে উইকেট দুটি নেন ক্রিস ওকস এবং জোফরা আরচার।

আইএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]