শ্রীলঙ্কা থেকে ঢাকায় পৌঁছালেন মুমিনুলরা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ০৪ মে ২০২১

শ্রীলঙ্কার কাছে দুই ম্যাচের টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে হেরেছে বাংলাদেশ ক্রিকেট দল। সিরিজ শেষ হয়ে গেছে সোমবার। আজ বিকেলেই ঢাকায় পৌঁছে গেছেন মুমিনুল হক অ্যান্ড কোং।

বাংলাদেশ দলের স্পিন কোচ সোহেল ইসলাম জাগো নিউজকে জানিয়েছেন, বিকাল ৩টায় একটি চাটার্ড ফ্লাইটে করে ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছেন তারা।

সিরিজ খেলার জন্য গত ১২ এপ্রিল শ্রীলঙ্কা সফরে যায় বাংলাদেশ। সেবারও একটি চাটার্ড ফ্লাইটে করে ঢাকা থেকে কলম্বোয় গিয়ে পৌঁছায় টাইগাররা। তিনদিনের কোয়ারেন্টাইন শেষে অনুশীলনের সুযোগ পায় বাংলাদেশ দল। এরপর ২১ তারিখ থেকে শুরু হয় টেস্ট সিরিজ।

ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে প্রথম টেস্টে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা- দুই দলের ব্যাটসম্যানরাই রাজত্ব করেছেন। শেষ পর্যন্ত ম্যাচ হয়েছে ড্র। দ্বিতীয় টেস্টে শ্রীলঙ্কা রাজত্ব করতে পারলেও বাংলাদেশ পারেনি। যে কারণে শেষ পর্যন্ত দেখা গেলো ২০৯ রানে হেরেছে বাংলাদেশ।

বিশেষ বিমানে করে (চাটার্ড ফ্লাইট) দেশে ফিরে আসলেও বাংলাদেশ দলের ক্রিকেটার এবং অন্য সদস্যরা আজই নিজ নিজ বাসায় যেতে পারছেন না। করোনার কারণে সরকারী নিয়মে প্রত্যেককে তিনদিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন করতে হবে। সেই কোয়ারেন্টাইন হচ্ছে বিসিবি নির্ধারিত হোটেলে।

এআরবি/আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]