এবার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চাহালের বাবা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:২৫ পিএম, ১৩ মে ২০২১

শঙ্কা ঘিরে ধরা স্বাভাবিক। একের পর এক দুঃসংবাদ আসছে ভারতীয় ক্রিকেটে। বুধবার করোনা কেড়ে নিয়েছে সাবেক পেসার আরপি সিংয়ের বাবাকে। চলতি মাসেই এই ভাইরাসের থাবায় বাবা হারিয়েছেন লেগস্পিনার পিযুষ চাওলা এবং তরুণ পেসার চেতন সাকারিয়া।

এবার করোনার ভয়াবহ উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হলেন ভারতীয় দলের লেগস্পিনার ইয়জুবেন্দ্র চাহালের বাবা। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে খবরটি জানিয়েছেন চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা। তার শাশুড়ি অর্থাৎ চাহালের মা-ও করোনা পজিটিভ। তবে তিনি বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন।

ধনশ্রী ভার্মা এক ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন, তিনি যখন আইপিএল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বায়ো-বাবলে স্বামী চাহালের সঙ্গে ছিলেন, তখন নিজের মা এবং ভাইয়েরও করোনা পজিটিভ হওয়ার খবর পান।

এখন অবশ্য ধনশ্রীর মা-ভাই অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। কিন্তু নতুন করে দুশ্চিন্তা শুরু হয়েছে, চাহালের বাবাকে নিয়ে। শ্বশুড়কে হাসপাতাল থেকে দেখে এসে চাহালপত্নী জানান, গত দুই মাস তার কঠিনতম সময় কেটেছে। সবাইকে করোনা থেকে বাঁচতে সুরক্ষার দিকে নজর দেয়ারও আহ্বান জানান তিনি।

ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, ‘এপ্রিল-মে। খুবই কটিন এবং মানসিক চ্যালেঞ্জের দিন কেটেছে আমার। প্রথম আমার মা এবং ভাই পজিটিভ হিসেবে ধরা পড়ে। আমি ছিলাম আইপিএল বাবলে, নিজেকে খুব অসহায় লাগছিল। কিন্তু সময়ে সময়ে তাদের খোঁজখবর নিয়েছি। পরিবার থেকে দূরে থাকা খুব কঠিন। ভাগ্য ভালো, তারা সেরে উঠেছেন।’

এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]