নিরাপদ অসি ক্রিকেটাররা, শঙ্কামুক্ত বাংলাদেশ সফর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:১০ এএম, ২৪ জুলাই ২০২১

ওয়েস্ট ইন্ডিজের একজন টিম স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় স্থগিত করা হয়েছিল অস্ট্রেলিয়ার সঙ্গে চলমান দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি। দুই দলের সব খেলোয়াড়দের পাঠিয়ে দেয়া হয়েছিল আইসোলেশনে। অপেক্ষা ছিল নতুন করোনা পরীক্ষার ফলাফলের।

শুক্রবার রাতে এসেছে ফলাফল। যেখানে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকা দুই দলের খেলোয়াড়সহ সিরিজ সংশ্লিষ্ট মোট ১৫২ জনের রিপোর্টই এসেছে নেগেটিভ। তাই স্থগিত হওয়া ম্যাচটি এখন হবে শনিবার এবং শনিবারের তৃতীয় ম্যাচটি পিছিয়ে নেয়া হয়েছে সোমবারে।

বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টায় শুরু হবে দ্বিতীয় ম্যাচটি। স্থগিত হওয়ার আগে বৃহস্পতিবার টস এবং একাদশও ঘোষণা করা হয়েছিল। শনিবার ম্যাচটি সেখান থেকেই শুরু হবে। অর্থাৎ দুই দল সেদিন ঘোষিত একাদশ নিয়েই খেলতে নামবে।

এদিকে অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা আইসোলেশনে চলে যাওয়ায় একটা শঙ্কা দেখা দিয়েছিল তাদের আসন্ন বাংলাদেশ সফরকে ঘিরেও। তবে এখন দলের সবাই করোনা নেগেটিভই থাকায় আর কোনো সমস্যা রইল না। যথাসময়েই বাংলাদেশ সফরে আসবে তারা।

আগামী বৃহস্পতিবার (২৯ জুলাই) বাংলাদেশে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। সোমবার সিরিজ শেষ করে বাকি দুইদিন ক্যারিবীয় দ্বীপপুঞ্জেই থাকবে তারা। এরপর চাটার্ড ফ্লাইটে করে চলে আসবে বাংলাদেশে।

এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]