রিকার্ভ একক থেকে রোমান-দিয়াদের বিদায়

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ১৫ নভেম্বর ২০২১

ঢাকায় চলমান এশিয়ান আরচারি চ্যাম্পিয়নশিপের রিকার্ভ পুরুষ ও নারী দুই বিভাগের একক ইভেন্ট থেকে বিদায় নিয়েছেন বাংলাদেশের প্রতিযোগিরা। পুরুষ বিভাগে হাকিম রুবেল ও মেয়েদের বিভাগে দিয়া সিদ্দিকী কোয়ার্টার ফাইনাল পর্যন্ত উঠতে পেরেছিলেন। রোমান সানাসহ অন্যরা বিদায় নিয়েছেন আরো আগেই।

রিকার্ভ পুরুষ এককে বাই পেয়ে পরের রাউন্ডে উঠেছিলেন রোমান সানা। এরপর ভিয়েতনামের প্রতিযোগীকে ৬-০ ব্যবধানে হারিয়ে উঠেছিলেন শেষ ষোলয়; কিন্তু শেষ আটে আর ওঠা হয়নি দেশের আলোচিত এই আরচারের। তাকে ৬-৪ ব্যবধানে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছিলেন হাকিম রুবেল।

সেমিফাইনালে ওঠার লড়াইয়ে রুবেল ৬-২ ব্যবধানে হেরে যান কোরিয়ান লি এর কাছে। তৃতীয় রাউন্ড পর্যন্ত উঠেছিলেন রামকৃষ্ণ। শেষ ষোলয় ওঠার লড়াইয়ে তিনি ৬-৪ ব্যবধানে হেরে যান ভারতের পার্থ সুশান্তের কাছে। বাংলাদেশের আরেক আরচার আবদুর রহমানও বিদায় নিয়েছেন তৃতীয় রাউন্ড থেকে।

রিকার্ভ নারী এককে দিয়া সিদ্দিকী কোয়ার্টার ফাইনাল পর্যন্ত উঠে হেরেছেন কোরিয়ান জুং এর কাছে। এর আগে তিনি হারিয়েছিলেন কাজাখস্তান ও ভারতীয় প্রতিপক্ষকে।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।