পাপনের আমন্ত্রণে স্টেডিয়ামে মাশরাফি-তামিম, সংকট নিরসনের উদ্যোগ!

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ০৮ ডিসেম্বর ২০২১

চাপের মুখে দারুণ লড়ছিলেন মুশফিকুর রহীম আর লিটন দাস। লিটন হাফসেঞ্চুরি থেকে মাত্র ৫ রান পেছনে দাঁড়িয়ে অফস্পিনার সাজিদ খানের বলে পুল করতে গিয়ে স্কয়ার লেগে ক্যাচ হন। এরপর মুশফিকের সঙ্গী হন আরেক অভিজ্ঞ ব্যাটার সাকিব আল হাসান।

পাকিস্তানি পেসার হাসান আলীকে পর পর তিন বলে বাউন্ডারি হাঁকিয়ে নিজেকে আত্মবিশ্বাসী করে তোলেন সাকিব। চা-বিরতি পর্যন্ত সাকিব খেলেছেন তার মতোই।

কিন্তু ঠিক চা-বিরতির আগের বলে অনাকাঙ্ক্ষিত রানআউট হয়েছেন মুশফিক। তার সামনেও ছিল পঞ্চাশে পা রাখার সুবর্ণ সুযোগ। মুশফিকের ইনিংসটি ৪৮ রানে শেষ হওয়ার মধ্য দিয়ে ভাঙে ষষ্ঠ উইকেটে ৪৯ রানের লড়াকু জুটি।

এই যখন মাঠের খেলার চালচ্চিত্র, ঠিক তখন মাঠের বাইরে শেরেবাংলার গ্র্যান্ডস্ট্যান্ডে প্রেসিডেন্ট বক্সে অন্য দৃশ্য। হঠাৎ সেখানে হাজির দেশের ক্রিকেটের দুই উজ্জ্বল তারকা মাশরাফি বিন মর্তুজা আর তামিম ইকবাল।

বলা নেই কওয়া নেই দেশের দুই বড় নাম কেন হঠাৎ প্রেসিডেন্ট বক্সে? খোঁজ নিয়ে জানা গেছে, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের আমন্ত্রণেই এক কাপ চা খেতে এসেছিলেন মাশরাফি আর তামিম।

দেশের ক্রিকেটের বর্তমান সংকট, জাতীয় দলের শ্রীহীন পারফরম্যান্স নিয়ে দেশের ক্রিকেটের সফলতম অধিনায়ক ও এক নম্বর ওপেনার তামিম ইকবালের সঙ্গে একান্তে কথা বলেছেন বিসিবি বিগ বস।

ঢাকা টেস্টের প্রথম দিন পাপন জানিয়েছিলেন, জাতীয় দলের টি-টোয়েন্টি বিশ্বকাপ ব্যর্থতার কারণ অনুসন্ধানে দুই সদস্যের তদন্ত কমিটি ছাড়াও তিনি নিজে সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে বসবেন।

যদিও মাশরাফি-তামিমের কেউ টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে ছিলেন না। তারপরও জাতীয় দলের এ সংকট নিরসনে তাদের মতামত জানতে চেয়েছেন নাজমুল হাসান পাপন।

মাশরাফি-তামিমও নাকি বিসিবি সভাপতির সাথে আলাপে নিজেদের মতামত ব্যক্ত করেছেন। তবে সেটা কী, কে কী বলেছেন-তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

এআরবি/এমএমআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]