ধোনির অধীনে জ্বললো চেন্নাই, হায়দরাবাদকে দিলো ২০৩ রানের লক্ষ্য

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫২ পিএম, ০১ মে ২০২২

নিজের খেলার প্রতি আরো মনযোগী হতে নিজে থেকেই নেতৃত্ব ছেড়ে দিলেন রবিন্দ্র জাদেজা। তার পরিবর্তে আবারও চেন্নাই সুপার কিংসের হাল ধরেছেন মহেন্দ্র সিং ধোনি। আর ধোনির নেতৃত্বে ফিরে আসতেই যেন পূর্ণভাবে জ্বলে উঠলো চেন্নাই এবং তার নেতৃত্বে প্রথম ম্যাচেই রানের বন্যায় বইয়ে দিলো চেন্নাইয়ের ব্যাটাররা।

দুই ওপেনার মিলে এমন নির্দয় হয়ে উঠলে প্রতিপক্ষের বোলারদের চেয়ে চেয়ে দেখা ছাড়া আর কিছুই করার থাকে না। চেন্নাই সুপার কিংসের দুই ওপেনার রুতুরাজ গায়কোয়াড় এবং ডেভন কনওয়ে মিলে গড়ে তোলেন ১৮২ রানের বিশাল জুটি। যার ওপর ভর করে সানরাইজার্স হায়দরাবাদের সামনে ২০৩ রানের বড় লক্ষ্য ছুঁড়ে দিয়েছে চেন্নাই সুপার কিংস।

তবে, বিশাল জুটি গড়লেও রুতুরাজ গায়কোয়াড়ের আফসোস অনেক বেশি। কারণ, মাত্র একটি রানের জন্য সেঞ্চুরিটা মিস হয়ে গেলো তার। চেন্নাই সুপার কিংসের এই ওপেনার আউট হয়েছে ৯৯ রানে।

পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই ঝড় তোলেন চেন্নাইয়ের দুই ওপেনার। বড্ড অসময়েই যেন জ্বলে উঠলেন তারা। ৮ ম্যাচে মাত্র ২টিতে জিতেছে চেন্নাই। প্রথম রাউন্ড থেকেই যখন বিদায়ের শঙ্কা তৈরি হলো, তখনই জ্বলে উঠলো আইপিএলে অন্যতম সফল দলটি।

১৭.৫ ওভার ব্যাট করেছে রুতুরাজ গায়কোয়াড় এবং ডেভন কনওয়ে জুটি। ৫৭ বলে ৯৯ রানের ইনিংস খেলেন চেন্নাইয়ের ওপেনার রুতুরাজগায়কোয়াড়। ৬টি করে বাউন্ডারি এবং ছক্কার মার মেরেছেন তিনি। ৫৫ বলে ৮৫ রানে অপরাজিত থাকেন ডেভন কনওয়ে। ৮টি বাউন্ডারির সঙ্গে ৪টি ছক্কার মার মারেন তিনি।

তিন নম্বরে ব্যাট করতে নেমেছিলেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু তিনি ৭ বল খেলে আউট হয়ে যান ৮ রানে। রবিন্দ্র জাদেজা অপরাজিত থাকেন ১ রানে। শেষ পর্যন্ত ২ উইকেট হারিয়ে ২০২ রান স্কোরবোর্ডে তোলে চেন্নাই সুপার কিংস।

হায়দরাবাদের হেয় টি নটরাজন নেন ২ উইকেট।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]