পদত্যাগের খবরে বিব্রত ডোমিঙ্গো

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ২৫ আগস্ট ২০২২

বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সম্পর্কের অবসান ঘটাচ্ছেন রাসেল ডোমিঙ্গো- বৃহস্পতিবার সকাল থেকেই এমন গুঞ্জন দেশের ক্রিকেটাঙ্গনে। দেশের শীর্ষস্থানীয় একটি দৈনিকে প্রতিবেদন প্রকাশিত হয়েছে, চাকরি ছেড়েই দিলেন টাইগারদের হেড কোচ রাসেল ডোমিঙ্গো।

তবে এ বিষয়ে বিসিবির পক্ষ থেকে নিশ্চয়তা ও সত্যতা মেলেনি। সকালেই জাগো নিউজে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, ডোমিঙ্গোর চাকরি ছাড়ার কোনো আনুষ্ঠানিক পদত্যাগপত্র পায়নি বোর্ড। তাই ডোমিঙ্গোই বাংলাদেশের হেড কোচ।

আজ দুপুরে বিসিবি প্রধান নির্বাহী সাংবাদিকদের সামনেও একই কথা বলেছেন। তার কথা, ‘রাসেল ডোমিঙ্গো পদত্যাগ করেননি। তার সঙ্গে আজও আমার কথা হয়েছে। তিনি পত্রিকায় তার পদত্যাগের খবরে বিব্রত। তিনি আমাকে বলেছেন, খবরটি মিডিয়ায় যেভাবে এসেছে, আসলে তা নয়।’

তাহলে কি তার চাকরি ছাড়তে চাওয়ার খবর মিথ্যা? এমন প্রশ্ন করা হলে বিসিবি সিইও বলেন, ‘পুরো বিষয়টি যেভাবে এসেছে, ডোমিঙ্গো আমাকে বলেছেন তিনি সেভাবে বলেননি। তিনি পদত্যাগ করেননি। ডোমিঙ্গো আমাকে বলেছেন, মিডিয়ায় যেভাবে এসেছে, আমি সেভাবে বলিনি।’

এআরবি/এসএএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।