সাব্বির রহমানকে শো‘কজ লিজেন্ডস অব রূপগঞ্জের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:০১ পিএম, ১০ মে ২০২৩

ফর্ম খারাপ হওয়ার পাশাপাশি মাঠের বাইরের নেতিবাচক কার্যকলাপ তাকে দিনকে দিন নিন্দিত ও সমালোচিত করে তুলেছে। কয়েক বছরের মধ্যে এবারের প্রিমিয়ার লিগে অবশ্য মাঠের পারফরমেন্সটার উন্নতি ঘটেছে।

এবারের লিগে একটি দারুণ সেঞ্চুরি উপহার দেয়াসহ লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে প্রিমিয়ার লিগে দুটি ফিফটিও হাঁকিয়েছেন। সব মিলিয়ে ১৪ ম্যাচে ১৩ ইনিংস ব্যাট করে ৩৮.৯১ গড় আর ৭৭.৭০ স্ট্রাইকরেটে ৪৬৭ রান করেছেন সাব্বির রহমান রুম্মন।

তবে ব্যাট হাতে ভাল খেললেও শেষ পর্যন্ত লিগটা ভালমত শেষ করতে পারলেন না জাতীয় দলের এ সাবেক ব্যাটার। সুপার লিগের এক ম্যাচ আগে হঠাৎ কারণ দর্শাও নোটিশ পেলেন সাব্বির রহমান। আজ বুধবার লিজেন্ডস অব রূপগঞ্জ ম্যানেজমেন্ট সাব্বির রহমান রুম্মনকে শো‘কজ নোটিশ দিয়েছে।

লিজেন্ডস অব রূপগঞ্জ কর্মকর্তারা জানিয়েছেন, বুধবার শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সাথে ম্যাচের দিন যথা সময়ে মাঠে না যাওয়ায় সাব্বির রহমানকে কারণদর্শাও নোটিশ দেয়া হয়েছে।

সুত্র জানায়, আজ বুধবার ফতুল্লায় শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সাথে পুরো দল মাঠে চলে গেলেও সাব্বির রহমান তার জন্য নির্ধারিত মাইক্রো বাসে মাঠে যাননি। এমনকি ব্যক্তিগতভাবেও ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে গিয়ে উপস্থিত হননি। অধিনায়ক মাশরাফি তার সাথে যোগাযোগ করলে, সাব্বির কোন সন্তোষজনক উত্তর দিতে পারেননি। শুধু জানান, আমি সায়েন্স ল্যাবরেটরিতে আছি।’

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।