শেষ ম্যাচে মুমিনুল-সোহানসহ জাতীয় দলের ৬ ক্রিকেটার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:২২ পিএম, ২৮ মে ২০২৩

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে শেষ ম্যাচ খেলবেন মুমিনুল হক- জাতীয় দলের অন্যতম নির্বাচক হাবিবুল বাশার প্রায় ২০ দিন আগে ঢাকা প্রিমিয়ার লিগ চলাকালিনই জাগো নিউজকে এমন তথ্য দিয়েছিলেন।

সেটাই সত্য হচ্ছে। সিলেটে প্রথম দুটি ৪ দিনের ম্যাচে দলে না থাকলেও আগামী পরশু ৩০ মে থেকে যে শেষ ৪ দিনের ম্যাচ শুরু হচ্ছে তাতে বাংলাদেশ ‘এ’ দলে যোগ দিচ্ছেন মুমিনুল হকসহ ৬ জাতীয় ক্রিকেটার।

জাতীয় দলের সাবেক অধিনায়ক মুমিনুল হক একা নন, মিডল অর্ডার ব্যাটার ও উইকেটকিপার নুরুল হাসান সোহান, মিডল অর্ডার ব্যাটার ইয়াসির আলী রাব্বি, বাঁ-হাতি মিডিয়াম পেসার শরিফুল ইসলাম, বাঁ-হাতি স্পিনার নাসুম আহমেদ ও বাঁ-হাতি সিম বোলার কাম লেট অর্ডার মৃত্যুঞ্জয় চৌধুরীও ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে শেষ ৪ দিনের ম্যাচে অংশ নেবেন। বিসিবি থেকে আনুষ্ঠানিকভাবে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রসঙ্গতঃ প্রথম ম্যাচে প্রথম ইনিংসে পিছিয়ে পড়েও কোনোমতে হার এড়িয়ে ড্র করেছিল স্বাগতিক ‘এ’ দল। তবে দ্বিতীয় ৪ দিনের ম্যাচে ৩ উইকেটে হেরেছে আফিফ হোসেন ধ্রুব‘র দল।

শেষ ম্যাচে মুমিনুল, সোহান, শরিফুল, নাসুম, ইয়াসির আলী রাব্বি আর মৃত্যুঞ্জয়ের অন্তর্ভুক্তির পাশাপাশি দ্বিতীয় ম্যাচে দলে থাকা জাকির হাসান, সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, সাহাদত হোসেন দিপু, নাইম হাসান, মুশফিক হাসান, ইরফান শুক্কুর যথারীতি শেষ চার দিনের ম্যাচেও ‘এ’ দলে আছেন। আফিফ হোসেন ধ্রুব, নাইম শেখ ও পেসার খালেদ শেষ ম্যাচে দলে নেই।

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।