ফের মোস্তাফিজের দখলে পার্পল ক্যাপ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ০৮ এপ্রিল ২০২৪

মাঝে এক ম্যাচ খেলতে পারেননি। টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে যুক্তরাষ্ট্রের ভিসা প্রক্রিয়া সম্পন্ন করতে বাংলাদেশে ফিরেছিলেন। এক ম্যাচ বিরতি দিয়ে আজ (সোমবার) আবার চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠে নামলেন মোস্তাফিজুর রহমান। ফিরেই করলেন দুর্দান্ত বোলিং।

এবারের আইপিএলের শুরুর দিক থেকে অনেকটা সময় মোস্তাফিজই ছিলেন সর্বোচ্চ উইকেটশিকারি। সর্বোচ্চ উইকেটশিকারির দখলে থাকে পার্পল ক্যাপ, ফলে মোস্তাফিজের কাছেই ছিল এই ক্যাপ।

তবে মাঝে একটি ম্যাচ না খেলা মোস্তাফিজ পার্পল ক্যাপ হারিয়ে বসেন রাজস্থান রয়্যালসের লেগস্পিনার ইয়ুজবেন্দ্র চাহালের কাছে। চাহাল ৪ ইনিংসে ৮ উইকেট শিকার করে শীর্ষে উঠে যান। মোস্তাফিজের ছিল ৭ উইকেট।

মোস্তাফিজ আজ কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ৪ ওভারে মাত্র ২২ রান খরচায় ২টি উইকেট নিয়েছেন। ফলে ৪ ইনিংসে তার উইকেট দাঁড়িয়েছে ৯টি। ফলে আবারও সর্বোচ্চ উইকেটশিকারি হিসেবে পার্পল ক্যাপের মালিক হয়ে গেছেন কাটার মাস্টার।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।