সেই বাটলারের সঙ্গে প্রাণবন্ত কোলাকুলি শাহরুখের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:০৭ পিএম, ১৭ এপ্রিল ২০২৪

আইপিএলের ইতিহাসে আরও একটি দেখার মতো ম্যাচ হয়েছে গতকাল মঙ্গলবার। কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) ও রাজস্থান রয়্যালসের মধ্যকার এই ম্যাচে হয়েছে দুটি সেঞ্চুরি। সুনিল নারিনের সেঞ্চুরিকে বিফল করে ম্যাচের নায়ক হয়েছেন জস বাটলার।

কলকাতার ৬ উইকেটে ২২৩ রানের জবাবে ব্যাট করতে নেমে শেষ ওভারের নাটকীয়তায় রাজস্থান ম্যাচ জিতেছে ২ উইকেটে। আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রান তাড়ায় ম্যাচ জয়ের রেকর্ড এটি।

শ্বাসরুদ্ধকর এই ম্যাচে ৬০ বলে ১০৭ রানের ঝোড়ো ইনিংস খেলে রাজস্থানকে জয় এনে দেন বাটলার। তবে যেই বাটলারের দানবীয় পারফরম্যান্সের কাছে হেরে যায় সেই বাটলারকে ম্যাচ শেষে অভিনন্দন জানাতে ভুল করেননি কলকাতার মালিক শাহরুখ খান।

ম্যাচের পর মাঠে নেমে বাটলারের সঙ্গে প্রাণবন্ত কোলাকুলি করেন শাহরুখ। যে দৃশ্য হৃদয় ছুঁয়েছে গ্যালারিতে থাকা দর্শকদের। এছাড়া সেই কোলাকুলির ভিডিও ভাইরাল হয়ে যায় ইন্টারনেট জগতেও।

ভিডিওতে দেখা যায়, খেলার পর মাঠে নেমে ক্রিকেটারদের সঙ্গে কুশল বিনিময় করছেন শাহরুখ। এক সময় শাহরুখকে দেখে বসা অবস্থা থেকে সামনে এগিয়ে আসেন বাটলার। পরে বাটলারকে বসতে বলেন কলকাতার মালিক। কিন্ত বাটলার বসলেন না, দাঁড়িয়ে থেকে বলিউড জনপ্রিয় অভিনেতার সঙ্গে কোলাকুলিতে মেতে উঠেন।

গতকালের ম্যাচে ইডেন গার্ডেনে চলতি মৌসুমে কলকাতার হয়ে প্রথম ব্যাটার হিসেবে সেঞ্চুরি হাঁকান নারিন। ৫৬ বলে ১০৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। তবে অসাধারণত এই সেঞ্চুরি কোনো কাজে আসেনি কলকাতার। নারিনের সেঞ্চুরিকে ম্লান করে রাজস্থানকে ম্যাচ জেতান বাটলার।

এমএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।