জীবনের সবচেয়ে বেদনাদায়ক মুহূর্ত : নেইমার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ০৭ জুলাই ২০১৮

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায়। সারা পৃথিবীর ব্রাজিল ভক্তদের কাঁদিয়ে বেলজিয়ামের কাছে হেরে বিদায় নেয় সেলেসাওরা। ১-২ ব্যবধানে হারার ম্যাচে দলের হয়ে তেমন কোন অবদানই রাখতে পারেননি নেইমার।

বিশ্বকাপে দুর্দান্ত খেললেও কোয়ার্টারে পাননি গোল। সতীর্থদের দিয়ে করাতেও পারেননি গোল। ২০১৪ বিশ্বকাপের সেমিতে না খেলার আক্ষেপ ঘুচাতে চেয়েছিলেন নেইমার এবার বিশ্বকাপের সেমিতে খেলে। কিন্তু স্বপ্নই থেকে গেল নেইমারের সেই আশা।

বিশ্বকাপ থেকে বিদায় নেওয়াকে নিজের জীবনের সবচেয়ে হৃদয়বিদারক মুহূর্ত বলেছেন নেইমার। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে দেওয়া এক বার্তায় তিনি এ কথা বলেন।

‘আমি বলতে পারি যে, এটাই আমার জীবনের সবচেয়ে হৃদয়বিদারক মুহূর্ত। হারার কষ্টটা বেদনায়দাক ছিল কারণ আমরা জানতাম আমরা পারবো। আমাদের ইতিহাস গড়ার সুযোগ ছিল কিন্তু এবার হলো না। এমন ম্যাচের পর আবারো ফুটবল খেলার মানসিকতা পাওয়াটা খুব কষ্টকর। কিন্তু আমি নিশ্চিত, সৃষ্টিকর্তা আমাকে আরো অনুপ্রেরণা দিবেন যেকোন কিছুকে মোকাবেলা করার। তাই আমি সৃষ্টিকর্তাকে ধন্যবাদ দিতে চাই হেরে যাওয়ার পরেও। কারণ, এটাই আমাকে সেরা হতে সাহায্য করবে। এই দলটা অংশ হতে পেরে আমি গর্বিত। দলের সবাইকে ধন্যবাদ।’

আরআর/জেআইএম