রিয়ালের বিপক্ষে খেলবেন না রোনালদো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৩ পিএম, ১২ জুলাই ২০১৮

ভাগ্যের কি নির্মম পরিহাস! সদ্য সাবেক হওয়া ক্লাব রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচ দিয়েই নতুন ক্লাব জুভেন্টাসের হয়ে অভিষেক হতে পারতো ক্রিশ্চিয়ানো রোনালদোর।

তবে না, যদি জুভেন্টাসের পরিকল্পনায় তেমন কোন পরিবর্তন না আসে তবে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামবেন না রোনালদো। কারণ এখনও নতুন ক্লাবের সাথে প্রস্তুতি ক্যাম্পে যোগ দেননি পর্তুগিজ অধিনায়ক।

তাই দল থেকেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গত পরশু রিয়াল মাদ্রিদের সাথে ৯ বছরের সম্পর্ক চুকিয়ে ১০৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দেন রোনালদো। তবে বিশ্বকাপ থেকে শেষ ষোলতেই বিদায় নেওয়ার পর এখন গ্রিসে পরিবারসহ ছুটি কাটাচ্ছেন রিয়ালের সাবেক এই তারকা।

তবে রোনালদোকে দলে ভেড়ালেও তাকে ছাড়াই ইতিমধ্যেই নিজেদের নতুন মৌসুমের প্রস্তুতি শুরু করে দিয়েছে জুভেন্টাস। ২৬ জুলাই জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের বিপক্ষে ম্যাচ দিয়েই নতুন মৌসুমের জন্য প্রস্তুতি শুরু করবে তুরিনের বুড়ি খ্যাত জুভেন্টাস।

এরপর ২৮ তারিখ বেনফিকা, এমএলএস ইলিভেন আর আগস্টের ৫ তারিখ রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচ খেলে নিজেদের প্রাক-মৌসুম প্রস্তুতি শেষ করবে ম্যাসিমিলানো আলেগ্রির শিষ্যরা।

এসএস/এসএএস/পিআর