রিসোর্ট কর্মীদের ২০ লাখ টাকা বখশিশ রোনালদোর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ২২ জুলাই ২০১৮

বিশ্বকাপের পর দলবদল করলেন। রিয়াল মাদ্রিদ ছেড়ে চলে আসলেন জুভেন্টাসে। আবার ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নশিপ কাপে জুভদের হয়ে খেলবেন না রিয়ালের বিপক্ষে। এ জন্য হাতে অফুরন্ত সময়। ক্রিশ্চিয়ানো রোনালদো ঘুরে বেড়াচ্ছেন নানান দেশে। কাটাচ্ছেন অবসর। মা, ছেলে এবং বান্ধবীকেও দেখা যাচ্ছে তার এসব সফরে সঙ্গী হিসেবে। মোট কথা, বিশ্বজয়ী ফ্রান্সের চেয়ে খবরের শিরোনামে রোনালদোই বেশি।

খবরের শিরোনাম হচ্ছেন তিনি ভিন্ন ভিন্ন বিষয় নিয়েও। এই যেমন বিশ্বকাপ থেকে বিদায় নেয়ার পর পরিবারের সঙ্গে গ্রিসে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। সেখানে যে কাণ্ড করে বসলেন, তাতে সারা বিশ্ব তার এই সংবাদ প্রকাশ না করে পারছে না।

গ্রিসে কোস্তা নাভারিনো নামের একটি একটি পাঁচ তারকা রিসোর্টে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছিলেন রোনালদো। সিআর সেভেনের থাকার সময় যত্নের কোনও ত্রুটি রাখেনি রিসোর্ট কর্তৃপক্ষ। যে কারণে রিসোর্ট কর্মীদের সার্ভিসে খুশি হয়ে চেক-আউটের সময় বিল ছাড়াও প্রায় ১৮ হাজার পাউন্ডের (বাংলাদেশি টাকায় প্রায়, ২০ লক্ষ) একটি চেক রিসোর্ট কর্তৃপক্ষের হাতে দিয়ে সমস্ত কর্মীদের মধ্যে ভাগ করে দিতে বলেন রোনালদো। পর্তুগাল ফুটবলের রাজপুত্রের এই উপহারে শুধু ওই রিসোর্টের কর্মীরাই নয়, পুরো দুনিয়া হতবাক। বখশিস হিসেবে এতটাকা কেউ দেবে, সেটাই যেন অস্বাভাবিক ঠেকছে সবার কাছে।

jagonews24

কয়েকদিন আগেই ১১২ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে নাম লেখান পর্তুগিজ তারকা ফুটবলার। নতুন ক্লাব জুভেন্টাসে সপ্তাহে সাড়ে চার কোটি টাকা পেতে চলেছেন সিআর সেভেন। রিয়াল মাদ্রিদের সঙ্গে নয় বছরের সম্পর্ক ছিন্ন করে এবার ইতালির ক্লাব জুভেন্টাসের জার্সিতে দেখা যাবে রোনালদোকে।

২০০৯ সালে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড থেকে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন সিআর সেভেন। এরপর কেটে গেছে ৯টি মৌসুম। রিয়ালের জার্সিতে এই ৯ বছরে ১৬টি ট্রফি জিতেছেন ক্রিশ্চিয়ানো। রয়েছে ৪৫১টি গোল। শুধু তাই নয়, স্প্যানিশ ক্লাবের হয়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগ জয়ের রেকর্ড রয়েছে তার ঝুলিতে। রোনালদোর পায়ে রিয়াল ঘরোয়া লি-লিগা জিতেছে দু’বার। ফুটবল দুনিয়ায় বর্ষসেরা পারফরমার হিসেবে ক্রিশ্চিয়ানো ব্যালন ডি’অর জিতেছেন পাঁচবার (২০০৮,২০১৩,২০১৪,২০১৬,২০১৭)।

আইএইচএস/আরআইপি

আপনার মতামত লিখুন :