রিয়ালকে পথ দেখাচ্ছেন বেল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ০৮ আগস্ট ২০১৮

ক্রিশ্চিয়ানো রোনালদো নেই, রিয়াল মাদ্রিদ ছেড়ে তিনি পারি জমিয়েছেন জুভেন্টাসে। কোচ জিনেদিন জিদানও দায়িত্ব চালিয়ে যেতে রাজি হননি। সবমিলিয়ে রিয়াল যেন নতুন এক দল। রোনালদোর মতো বড় তারকা ছাড়া নতুন কোচ হুলেন লোপেতেগুই কীভাবে সব কিছু সামলে নেবেন, সেটা নিয়েই মহাদুশ্চিন্তায় ছিলেন সমর্থকরা।

তবে লোপেতেগুই আগেই আত্মবিশ্বাসী কণ্ঠে বলেছেন, রোনালদোর অভাবটা পূরণ করে দেবেন গ্যারেথ বেল। মাঠেও তার কথার প্রতিফলন দেখা যাচ্ছে। প্রাক মৌসুম প্রস্তুতির ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে রোমাকে ২-১ গোলে হারিয়েছে রিয়াল, বেলের দুর্দান্ত নৈপুণ্যেই। যেটি টুর্নামেন্টে রিয়ালের টানা দ্বিতীয় জয়।

ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় রিয়াল। গ্যারেথ বেলের বাড়িয়ে দেয়া থ্রু বল থেকে দারুণ এক গোল করেন মার্কো আসেনসিও, জিদান কোচ থাকার সময় যার কি-না একাদশে নিয়মিত সুযোগই মিলতো না। আগের ম্যাচে জোড়া গোল করার পর এই ম্যাচে আরও একটি গোল পেলেন এই স্প্যানিশ।

এরপর ম্যাচের ১৫তম মিনিটে এসে গোল করেন বেল নিজেই। দানি কারভাহালের ক্রস থেকে বল পেয়ে ডি বক্সের মাঝে বাঁ পায়ের শটে রিয়ালের দ্বিতীয় গোলটি এনে দেন ওয়েলস তারকা।

৮২ মিনিট পর্যন্ত এগিয়েই ছিল রিয়াল। রোমাও সেভাবে সুবিধা করে উঠতে পারেনি। তবে নিশ্চিত হারের মুখে থাকা ম্যাচে ৮৩ মিনিটে এসে ব্যবধান কমান স্ট্রুটম্যান। ওই পর্যন্তই। রিয়াল ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছেড়েছে।

এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :