নেপালে কিশোর ফুটবলাররা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:১৬ পিএম, ২৩ অক্টোবর ২০১৮

সাফ অনুর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে অংশ নিতে দুপুরে নেপাল পৌঁছেছে বাংলাদেশ দল। দেশটির রাজধানী কাঠমান্ডুতে বৃহস্পতিবার শুরু হবে ৬ দেশের এ টুর্নামেন্ট।

টুর্নামেন্টে অংশ নিচ্ছে বাংলাদেশ, ভারত, পাকিস্তান, মালদ্বীপ, ভুটান ও স্বাগতিক নেপাল। বাংলাদেশ খেলবে ‘এ’ গ্রুপে। প্রতিপক্ষ মালদ্বীপ ও স্বাগতিক নেপাল। ‘বি’ গ্রুপে ভারত, পাকিস্তান ও ভুটান।

টুর্নামেন্ট শুরু হবে ভারত ও পাকিস্তানের ম্যাচ দিয়ে। প্রথম দিনের অন্য ম্যাচে মুখোমুখি হবে নেপাল-মালদ্বীপ। বাংলাদেশের কিশোরদের প্রথম খেলা ২৭ অক্টোবর মালদ্বীপের বিরুদ্ধে। দ্বিতীয় ম্যাচ ২৯ অক্টোবর স্বাগতিকদের বিরুদ্ধে। টুর্নামেন্টের দুটি সেমিফাইনাল ১ নভেম্বর এবং ফাইনাল ৩ নভেম্বর।

কিশোরদের ৩২ সদস্যের এ দলের প্রধান কোচ জাতীয় দলের সাবেক ফুটবলার মোস্তফা আনোয়ার পারভেজ। তার চার সহকারী মাহবুব আলম পলো, জাহান ই আলম নূরি, রাশেদ পাপ্পুও মিজানুর রহমান।

৩২ সদস্যের দলে ৯ জনই কর্মকর্তা। তবে কোনো ডাক্তার কিংবা ফিজিও নেই। বাফুফের তালিকার বাইরেও কয়েকজন নেপাল গেছেন বলে জানা গেছেন। এত মানুষের ভীড়ে খেলোয়াড়দের সঙ্গে ডাক্তার কিংবা ফিজিও না পাঠানোর বিষয়টি বাফুফের ছেলেদের দল নিয়ে উদাসীনতারই প্রমাণ।

আরআই/আইএইচএস/পিআর

আপনার মতামত লিখুন :