বঙ্গমাতা আন্তর্জাতিক ফুটবলের স্বত্বও কে. স্পোর্টসের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৪৫ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯

অক্টোবরে ঢাকা, সিলেট ও কক্সবাজারে অনুষ্ঠিত পঞ্চম বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবলের স্বত্ব পেয়েছিল কে. স্পোর্টস। আগামী এপ্রিলে নারীদের অনূর্ধ্ব-১৯ দল নিয়ে বঙ্গমাতা আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট করার যে সিদ্ধান্ত নিয়েছে বাফুফে, সে টুর্নামেন্টের স্বত্বও পেয়েছে এই বিপনন প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার বাফুফের নির্বাহী কমিটির সভায় এ প্রতিষ্ঠানকে ‘বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ মহিলা আন্তর্জাতিক গোল্ডকাপের স্বত্ব দেয়ার সিদ্ধান্ত হয়েছে।

টুর্নামেন্টের যাবতীয় খরচ কে. স্পোর্টসের। তারা আয়োজন বাবদ বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে দেবে ২৫ লাখ টাকা।

এপ্রিলে টুর্নামেন্ট করার পরিকল্পনা থাকলেও এখনো তারিখ ঠিক করেনি বাফুফে। টুর্নামেন্টের দল পাওয়া ও তাদের সঙ্গে সমন্বয় করেই তারিখ ঠিক করবে বাফুফে।

টুর্নামেন্ট হবে ৬ দেশ নিয়ে। বাফুফে এমন বিদেশি দল আনতে চায় যাতে টুর্নামেন্টে একটা ভারসাম্য থাকে। বাংলাদেশ যেন বিশাল ব্যবধানে না জিতে, আবার বড় ব্যবধানে না হারে; এমন মানের দলই আনার চেষ্টা করবে বাফুফে। বঙ্গমাতা টুর্নামেন্ট হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে মেয়েদের নিয়ে প্রথম টুর্নামেন্ট।

আরআই/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]