বেনজেমার জোড়া গোলে রিয়ালের সহজ জয়

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:২৭ এএম, ২৮ জানুয়ারি ২০১৯

প্রথমার্ধেই করে ফেলেছিলেন দুই গোল, দ্বিতীয়ার্ধে সুযোগ এসেছিল হ্যাটট্রিক পূরণ করার। তা করতে পারেননি। তবে ফরাসী তারকা ফরোয়ার্ড করিম বেনজেমার জোড়া গোলে এসপানিওলের বিপক্ষে সহজ জয়ই পেয়েছে রিয়াল মাদ্রিদ।

লা লিগার ম্যাচে এসপানিওলের মাঠ থেকেই ৪-২ গোলের জয় নিয়ে ফিরেছে সান্তিয়াগো সোলারির দল। দলের জয়ে অন্য দুই গোল করেন অধিনায়ক সার্জিও রামোস এবং ওয়েলস তারকা গ্যারেথ বেল। এসপানিওলের হয়ে দুই গোল শোধ করেছেন লিও বাপ্তিস্তা এবং রবার্তো রোজালেস।

প্রতিপক্ষের মাঠে লিড পেতে বেশি অপেক্ষা করতে হয়নি রিয়ালকে। ম্যাচের চতুর্থ মিনিটেই দলকে এগিয়ে দেন বেনজেমা। লুকা মদ্রিচের শট গোলরক্ষক ঠেকালে তা ফাঁকায় পেয়ে যান বেনজেমা। ঠান্ডা মাথার ফিনিশিংয়ে ম্যাচের প্রথম গোলটি করেন তিনি।

১৫তম মিনিটে মদ্রিচের বাড়ানো ক্রসে হেডে ব্যবধান দ্বিগুণ করেন রামোস। তবে মিনিট দশেক বাদেই এক গোল শোধ করেন বাপ্তিস্তা। এরপর প্রথমার্ধের বাকি সময়টা বেশ পাল্লা দিয়েই লড়েছে স্বাগতিকরা।

তবে প্রথমার্ধের অতিরিক্ত যোগ করা সময়ে ব্যবধানটা ৩-১ করে ফেলেন বেনজেমা। ভিনিসিয়াস জুনিয়রের সঙ্গে বল আদান-প্রদান করে দারুণ এক শটে লক্ষ্যভেদ করেন তিনি।

বিরতি থেকে ফিরে ব্যবধান আরও বাড়ান বেল। ৬৭তম মিনিটে লুকাস ভাসকেজের বাড়িয়ে দেয়া বল ডি বক্সের মধ্যে নিয়ন্ত্রণে নিয়ে দারুণ ফিনিশিংয়ে ম্যাচে রিয়ালের চতুর্থ গোলটি করেন তিনি। ৮১তম মিনিটে ব্যবধান কমানো গোলটি করেন এসপানিওলের রোজালেস।

এ জয়ে ২১ ম্যাচে ১২ জয় ও ৩ ড্রয়ে ৩৯ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে অবস্থান করছে রিয়াল। সমান ম্যাচে ১৫ জয় ও ৪ ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে বার্সেলোনা। দুইয়ে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের সংগ্রহ ৪৪ পয়েন্ট।

এসএএস/এমএস

আপনার মতামত লিখুন :