মেসির গোলে জিতল বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫১ এএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

মৌসুমের শুরুটা দুর্দান্ত করে হঠাৎই ছন্দপতন। টানা তিন ড্র করে যেন জয়ের স্বাদই ভুলে গিয়েছিল স্প্যানিশ লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন দল বার্সেলোনা। শনিবার রাতে তাদের জয়ে ফেরালেন দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি।

তুলনামূলক দুর্বল রিয়াল ভায়োদলিদের বিপক্ষে বার্সার মাঠের খেলায় ছিলো না আধিপত্য বিস্তারের ছাপ। মনে হচ্ছিলো যেন হেরেই যাবে বার্সা। তবে অধিনায়ক লিওনেল মেসির একমাত্র গোলে কষ্টার্জিত জয় নিয়ে মাঠ ছেড়েছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা।

ঘরের মাঠে পুরো ম্যাচজুড়েই ছন্নছাড়া ছিলো বার্সেলোনা। হতাশায় রেফারির সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন অধিনায়ক লিওনেল মেসি, দেখেন হলুদ কার্ড। শেষদিকে মিস করেন পেনাল্টি। তার সঙ্গে গোল মিসের মহড়ায় যোগ দেন আরেক ফরোয়ার্ড লুইস সুয়ারেজও।

তবে ম্যাচের প্রথমার্ধের একদম শেষদিকে বিতর্কিত এক পেনাল্টি থেকে দলকে লিড এনে দেন লিওনেল মেসি। প্রতিপক্ষ খেলোয়াড়দের আপত্তির মুখেও ভিএআর নিতে রাজি হননি রেফারি। সফল স্পটকিকে মৌসুমে নিজের ২২তম গোলটি করেন মেসি।

১-০ গোলের জয়ে নিজেদের শীর্ষস্থান মজবুত করেছে বার্সেলোনা। ২৪ ম্যাচে ১৬ জয় ও ৬ ড্র তে তাদের সংগ্রহ ৫৪ পয়েন্ট। সমান ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদের ঝুলিতে রয়েছে ৪৫ পয়েন্ট।

এসএএস/এমএস